বিমান বাংলাদেশ এয়ারলাইন্স টিকেট প্রাইস

প্রতিনিয়ত অসংখ্য মানুষ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে যাতায়াত করে থাকে। এদের মধ্যে অনেকে জানতে চায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট মূল্য কত। আজকের এই পোস্টে আমরা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট প্রাইস সম্পর্কে জানাবো। প্রতিনিয়ত অসংখ্য মানুষ গুগলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স টিকেট প্রাইস লিখে সার্চ করে থাকে।

যারা গুগলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট প্রাইস খুঁজছেন তারা সঠিক জায়গায় এসেছেন। এখানে আমি অবস্থানভেদে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট প্রাইস তুলে ধরেছি। আমরা সকলেই জানি জায়গা বিশেষ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট মূল্য বৃদ্ধি পায়। নিচে থেকে টিকেট মূল্য জেনে নিন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স টিকেট প্রাইস

একেক জায়গায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট প্রাইস একেক রকম। যেমন আপনি ঢাকা থেকে কক্সবাজার যাবেন সেক্ষেত্রে আপনার টিকেট মূল্য যে রকম হবে, ঢাকা থেকে চট্টগ্রাম ট্রেনের টিকেট মূল্য এরকম হবে না। নিচে থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট মূল্য দেখে নিন।

ঢাকা থেকে কক্সবাজার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট মূল্য 4500 টাকা।

> ঢাকা থেকে বরিশাল বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট মূল্য 3700 টাকা।

> ঢাকা থেকে কলকাতা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট মূল্য 3390 টাকা।

বাংলাদেশ এয়ারলাইন্স টিকেট মূল্য

অন্যান্য এয়ারলাইন্স এর তুলনায় বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট মূল্য অনেক কম। আপনি যদি বাংলাদেশ এয়ারলাইন্সে কোথাও ভ্রমন করে থাকেন সেক্ষেত্রে আপনার টিকেট মূল্য অনেক কম পড়বে। প্রায় বেশিরভাগ মানুষ বাংলাদেশ এয়ারলাইন্স এর ভ্রমণ করে থাকে। এক্ষেত্রে টিকেট প্রাইস কম থাকে এবং ভ্রমন আরামদায়ক হয়।

আপনি চাইলে বাংলাদেশের অন্যান্য এয়ারলাইন্সে ভ্রমণ করতে পারেন। তবে আপনি যদি কম খরচে আরামদায়ক ভ্রমণ করতে চান বাংলাদেশের বিভিন্ন জায়গায় সে ক্ষেত্রে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আপনার জন্য ভালো হবে। যেহেতু বাংলাদেশের বেশিরভাগ মানুষ middle-class তাই টিকেট প্রাইস কম হলে আমাদের জন্য ভালো হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স টিকিট মূল্য

আপনি যদি ভ্রমণের উদ্দেশ্যে বাংলাদেশের বিভিন্ন জায়গায় যেতে চান তবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আপনার জন্য কম খরচে আরামদায়ক ভ্রমণ হবে। আপনি যদি ঢাকা থেকে কক্সবাজার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যেতে চান তবে আপনার খরচ পড়বে 4 হাজার 300 টাকা।

আর আপনি যদি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা থেকে চট্টগ্রাম যেতে চান তবে সেক্ষেত্রে আপনার খরচ পড়বে 3400 টাকা। এক্ষেত্রে আপনার টাকার পরিমাণ যেমন কম ঠিক তেমনি আপনার সময় বেচে যাবে অনেক। তাই বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আপনার জন্য বেটার চয়েজ হবে।

Read More

মালদ্বীপ কাজের ভিসা ২০২২ – কোন কাজের চাহিদা বেশি

ড্রাইভিং লাইসেন্স চেক করার নিয়ম ২০২২

স্কিন এলার্জি থেকে মুক্তির উপায় – স্কিন এলার্জি ঔষধ

প্রেমিকার জন্য রোমান্টিক কথা, কবিতা, চিঠি, স্ট্যাটাস ও ক্যাপশন

না বলা ভালোবাসার কিছু কথা

Hosting Partner