ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য ২০২৩

আজকের এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের কাছে তুলে ধরব ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য সম্পর্কে। আজকে আমি আপনাদের কাছে ট্রেনের সময়সূচী এবং টিকেট মূল্য উপস্থাপন করব। আশা করি যারা এর সম্পর্কে জানেন না তারা আজকের এই পোস্টের মাধ্যমে জেনে নিতে পারবেন। কারণ আজকের এই পোস্টের মাধ্যমে আমি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছি সময়সূচী ও টিকিট মূল্য গুলো। আপনি যদি আমাদের পোস্টটি ভাল করে পড়ুন তাহলে আপনার অনেক উপকার হবে আশা করা যায়।

তাই চলুন জেনে নেওয়া যাক ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য সম্পর্কে। এখানে আমি ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য তালিকা দিয়ে দিয়েছি। আপনি আমার পোস্টটি পড়ার মাধ্যমে জেনে নিতে পারেন। তবে হ্যাঁ পুরোপুরি ভালোভাবে পড়তে হবে। আর আপনি আমার পুরুষটি পড়লেই বুঝতে পারবেন যে আমি কোন ভুল তথ্য দেয়নিতাহলে আর দেরি না করে জেনে নিন।

ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ২০২৩

আপনারা হয়তো অনেকেই আছেন যারা ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী সম্পর্কে জানেন না। কিন্তু বর্তমানে তথ্যপ্রযুক্তির যুগে এখনো কাউকে জিজ্ঞেস করার প্রয়োজন হয় না। শুধুমাত্র গুগোল একটা সার্চ করে জেনে নিতে পারা যায় সবকিছু। আর তাদের জন্য আমি আজকে এই পোস্টটি লিখেছি। যাতে তারা এই সময়সূচি গুলো জেনে নিতে পারে। তো আপনি যদি গুগল সার্চ করে থাকেন ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী জানার জন্য তাহলে আমার দেওয়া পোস্টটি ফলো করুন। তাহলে আপনি আপনার কাংখিত সময়সূচী পেয়ে যাবেন।

আপনি যদি এই সময়সূচি নিয়ে তথ্য গুলো জানার জন্য আমার পোষ্টটি পড়ে করে থাকেন তাহলে একদম ঠিক জায়গায় এসেছেন। কারণ আজকের এই পোস্টটিতে আমি ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী সম্পর্কে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছি। তাহলে চলুন জেনে নেওয়া যাক ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী।

ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ২০২৩

ঢাকা থেকে টাঙ্গাইল অথবা টাঙ্গাইল থেকে ঢাকা যাওয়া আসার জন্য মোট 11 টি ট্রেন রয়েছে। অধিক ট্রেনের কারণে আপনি খুব সহজেই ঢাকা থেকে টাঙ্গাইল অথবা টাঙ্গাইল থেকে ঢাকা আসা-যাওয়া করতে পারবে আরে ট্রেনগুলো হলো –  ধুমকেতু এক্সপ্রেস ৭৭৫, সুন্দরবন এক্সপ্রেস ,নীলসাগর এক্সপ্রেস, সিরাজগঞ্জ এক্সপ্রেস ৭৭৬,একতা এক্সপ্রেস ৭০৫,সিল্কসিটি এক্সপ্রেস, সিরাজগঞ্জ এক্সপ্রেস ৭৩৭, চিত্রা এক্সপ্রেস ৭৬৪,দ্রুতযান এক্সপ্রেস ৭৫৭, লালমনি এক্সপ্রেস ৭৫১,পদ্মা এক্সপ্রেস ৭৫৯ এবং লোকাল ৬৭।

এখন এই ট্রেনগুলো সময়সূচী সম্পর্কে একটি তালিকা নিচে দিয়ে দিয়েছি আপনি দেখে নিতে পারেন। আমি খুব সুন্দর ভাবে নিচে তালিকাটি তৈরি করে দিয়েছি যাতে আপনার বুঝতে অসুবিধা না হয়। তাহলে আর দেরি না করে দেখে নিন ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
ধূমকেতু এক্সপ্রেস(৭৬৯) বৃহস্পতিবার ০৬ঃ০০ ০৭ঃ৫৫
সুন্দরবন এক্সপ্রেস(৭২৬) মঙ্গলবার ০৮ঃ১৫ ০৯ঃ৪৫
নীলসাগর এক্সপ্রেস(৭৬৫) সোমবার ০৬ঃ৪০ ০৮ঃ২০
একতা এক্সপ্রেস(৭০৫) নাই ১০ঃ১০ ১২ঃ০৫
সিল্কসিটি এক্সপ্রেস(৫৩) রবিবার ১৪ঃ৪৫ ১৬ঃ৫৫
সিরাজগঞ্জ এক্সপ্রেস(৭৭৬) শনিবার ১৭ঃ০০ ২১ঃ৩০
চিত্রা এক্সপ্রেস(৭৬৪) সোমবার ১৯ঃ০০ ২২ঃ১০
দ্রুতযান এক্সপ্রেস(৭৫৭) নাই ২০ঃ০০ ২২ঃ০০
লালমনি এক্সপ্রেস(৭৫১) শুক্রবার ২১ঃ৪৫ ২৩ঃ৪০
পদ্মা এক্সপ্রেস(৭৫৯) মঙ্গলবার ২৩ঃ০০ ০১ঃ০০
লোকাল(৬৬১) নাই ১১ঃ৪০ ১২ঃ৫৪

ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের টিকিট মূল্য ২০২৩

ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের টিকিট মূল্য কেমন হবে তা নির্ভর করে আপনার আসল বিভাগকে কেন্দ্র করে। আপনি আপনার আসল বিভাগ কেমন চান সে অনুযায়ী আপনার আসন বিভাগে মূল্য নির্ধারিত হবে। আর এই আসন বিভাগ গুলো মূল্য আমি অতি সুন্দর করে নিচে তালিকা রূপে দিয়ে দিয়েছি। আর ট্রেনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে টিকিট। আর টিকিট নিতে হলে আপনাকে অবশ্যই টিকিট কিনতে হবে। আর টিকিট কিনার আগে আপনি যদি টিকিট মূল্য আগেই জানতে পারেন তাহলে আপনার টিকিট কিনতে অনেকাংশে সুবিধা হবে।

তাছাড়া টিকিট মূল্য সম্পর্কে আপনার ধারণা থাকলে আপনার টিকিট কেনার সময় আর কাউকে জিজ্ঞেস করতে হবে এবং খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্খিত টিকিট কিনে নিতে পারবেন। তাই আপনি যদি টিকিট মূল্য সম্পর্কে জানতে চান তাহলে আমারতো পোষ্টটি ভালোভাবে পড়ো। কারণ আজকে আমি আপনাদেরকে টিকিট সম্পর্কিত এবং ট্রেনের সময়সূচী সম্পর্কে সকল তথ্য আমার পোস্টে দিয়ে দিয়েছি। আপনি যদি আমার দেওয়া পোস্টটি ভালভাবে পড়ুন তাহলে অবশ্যই আপনি উপকৃত হবেন। তাই আমার দেওয়া পোস্টটি ভালভাবে পড়ুন। আর জেনে নিন ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের টিকিট মূল্য।

ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের ভাড়া ২০২৩

প্রথমেই বলেছিলাম আপনার আসল বিভাগের ওপর নির্ভর করবে আপনার ট্রেনের টিকেট মূল্য। যেমন ধরুন আপনি যদি শোভন আসল বিভাগটি পেতে চান তাহলে আপনার টিকেট মূল্য দাঁড়াবে 90 টাকা অথবা আপনি যদি এসি বার্থ আসুন বিভাগ পেতে চান তাহলে আপনার টিকিট মূল্য দাঁড়াবে 315 টাকায়। আশা করি বুঝতে পেরেছেন যে আপনি কত টাকায় টিকিট কিনবেন তা নির্ভর করে আপনার আসুন বিভাগের ওপর।

শোভন – আপনি যদি এই আসন বিভাগটি নিতে চান তাহলে,

টিকিট মূল্য – 90 টাকা

শোভন চেয়ার – এই আসন বিভাগকে নিতে চাইলে,

টিকিট মূল্য -105 টাকা

প্রথম সিট – এই আসন বিভাগকে নিতে চাইলে,

টিকিট মূল্য -175 টাকা

প্রথম বার্থ – এই আসন বিভাগকে নিতে চাইলে,

টিকিট মূল্য -240 টাকা

স্নিগ্ধা – এই আসন বিভাগকে নিতে চাইলে,

টিকিট মূল্য -210 টাকা

এসি সিট – এই আসন বিভাগকে নিতে চাইলে,

টিকিট মূল্য -240 টাকা

এসি বার্থ – এই আসন বিভাগকে নিতে চাইলে,

টিকিট মূল্য -315 টাকা

Hosting Partner