প্রেমিকার জন্য রোমান্টিক কথা, কবিতা, চিঠি

প্রেমিকার জন্য রোমান্টিক কথা, কবিতা, চিঠি, স্ট্যাটাস ও ক্যাপশন

আমরা মানুষ। তাই প্রতিটি মানুষের জীবনে ভালোবাসা আসে। মানুষের জীবনে ভালোবাসা যে কোন সময় আসতে পারে। হতে পারে তা বিয়ের আগে কিংবা হতে পারে তা বিয়ের পর। বিয়ের আগে একটি ছেলে এবং একটি মেয়ের সম্পর্ক সাধারণত গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড বলে পরিচিত। বয় ফ্রেন্ড রা সাধারণত গার্লফ্রেন্ডের ইমপ্রেস করার চেষ্টা করে। গার্লফ্রেন্ড তাদের খুশি করার জন্য এসএমএস মেসেজ ফেসবুক স্ট্যাটাস এগুলো দিয়ে থাকে।

এছাড়াও প্রেমিকাকে পটানোর জন্য নানা ধরনের রোমান্টিক কথা কবিতা উক্তি ক্যাপশন ফেসবুকে পোস্ট করে থাকে। আজকে আমি আপনাদের জন্য সেই সকল রোমান্টিক কথা কবিতা উক্তি ক্যাপশন নিয়ে এসেছি। যারা প্রেমিকাকে পটানোর জন্য ইউনিক রোমান্টিক কথা কবিতা উক্তি খুঁজছেন আজকের পোস্টটি তাদের জন্য।

Table of Contents

প্রেমিকার জন্য রোমান্টিক কথা

একজন প্রেমিক কে তার প্রেমিকাকে পটানোর জন্য নানা ধরনের রোমান্টিক কথা বলতে হয়। সেই সাথে দেখা পটানোর জন্য অনেক মিথ্যে কথা বলতে হয়। কেননা মেয়েমানুষ হচ্ছে আজব প্রাণী। এরা শুধু নিজেদের প্রশংসা পছন্দ করে। আপনি শুধু তাকে প্রশংসা করবেন সে এমনিতেই পটে যাবে।

  1. জানো তোমাকে ছাড়া কিছুই ভালো লাগেনা। সারাদিন শুধু তোমার কথাই মনে পড়ে। উঠতে বসতে শুধু তোমাকেই ভাবি। তুমি আমার সব।
  2. আমার খারাপ সময় গুলোতে ও শুধু তোমাকেই মনে পড়ে। কেননা পৃথিবীতে যদি আমার মনের কোনায় কেউ বসবাস করে সেটা তুমি।
  1. খুব ভাগ্য করে তোমাকে পেয়েছি।
  2. তুমি আমার প্রথম তুমিই আমার শেষ।
  3. আমি তোমাকে গার্লফ্রেন্ড না হবু বউ ভাবি।
  4. সবাইতো হাত ধরে রাস্তা পার করে দেয়ার জন্য, তুমি না হয় জীবনটাই পার করে দিও।
  5. তোর এক কথায় আমি রাখবো হাজার বাজি, তোর ইশারায় আমি মরে যেতে রাজি।

প্রেমিকার জন্য রোমান্টিক চিঠি

জানেমান

আমার জীবন ছিল অত্যন্ত বিষাদ ময়। এই বিষাদ ময় জীবনে হঠাৎ করে তোমার দেখা। জানিনা প্রথম যেদিন তোমাকে দেখলাম মনের মধ্যে এক অন্যরকম ভালোলাগা কাজ করল। আমার জীবনে এরকম কোনোদিন হয়নি। যখনই তোমাকে দেখতাম আমার বুকের কাপন শুরু হয়ে যেত। যখন তুমি আমাকে পাশ কাটিয়ে চলে যেতে মনে হত আমার জীবনটা যেন তোমার সাথে চলে যাচ্ছে।

দীর্ঘদিন এরকম চলার পর আমি বুঝতে পারলাম আমি তোমাকে ভালোবেসে ফেলেছি। মনের অজান্তেই তোমার প্রতি এক ভালোলাগা ভালোবাসা কাজ করতো। বুঝতে পারছিলাম না কিভাবে তোমাকে বুঝাবো। আর জানু তোমার কাছে গেলে আমার অন্যরকম ভয় কাজ করত। ভাবতাম তোমাকে কি বলবো আর তুমি কি মনে করব। সেই ভাবনা থেকে আর কিছু বলা হয়ে উঠতো না।

হঠাৎ করে বুকে সাহস নিয়ে তোমাকে বলেই ফেললাম ভালোবাসি। সেদিন তোমার রাগান্বিত চেহারা দেখে আমি ভয় পেয়ে গিয়েছিলাম। কখনো ভাবি নি তুমি আমার কথায় কিছু দিনের মধ্যেই রাজি হয়ে যাবে। কেননা আমি দেখতেই অতটাও ভালো ছিলাম না। শুধু মনের তাড়নায় আমি তোমাকে বলেছিলাম। আজও সেই দিনের কথা মনে পড়লে আমার অনেক ভালো লাগে।

মনে পড়ে সেই দিনের কথা। কত যে রাত তোমার ছবি দেখেই কাটিয়ে দিয়েছি তার কোন ঠিক নেই। জানো তোমার এই বোরকা পরা ছবি আমার কাছে ছিল। যেটা আমি তোমার ফেসবুক প্রোফাইল থেকে নিয়েছিলাম। সেই ছবিটা আমি লুকিয়ে লুকিয়ে সারারাত দেখতাম। দেখতে দেখতে কখন যে রাত শেষ হয়ে যেত বুঝতামই না। আসলে প্রকৃত ভালোবাসা এরকমই হয়।

প্রেমিকার জন্য কবিতা

ছেড়ে যেও না

বলেছিলাম ভালবাসি আমি

সে বলেছিল ছাড়তে আমি জানি।

বলেছিলাম থেকে যাও না আমার হয়ে

সে বলেছিল চলে গেলাম তোমায় ছেড়ে।

বলেছিলাম থাকতে পারবো না তোমায় ছেড়ে,

সে বলেছিল এবার মানে নিতে হবে যে।

তার শহরে অধিক মানুষ

আমার শহর ফাঁকা

কি করে বুঝবে সে আমার ভালবাসা

রাতে তুমি ঘুমিয়ে পড়ো

সকাল হবে ভরে

কে জানত সে সকাল নয়

পরকাল হবে

প্রেমিকার জন্য স্ট্যাটাস

বর্তমানে অনেক প্রেমিক প্রেমিকার জন্য ফেসবুকের প্রতিনিয়ত স্ট্যাটাস দিয়ে থাকে। আবেগের বশে তারা নানা ধরনের উলটাপালটা কথাবার্তা ফেসবুকে বলে থাকে। কিন্তু একটা নির্দিষ্ট সময় পর বুঝতে পারে তারা কত ভুল করেছে। কেননা একমাত্র বিয়ের পর যে প্রেম হয় সেটাই প্রকৃত প্রেম। বিয়ের আগে তো হয় জেনা।

  • না চাইতেও মানতে হয়েছিল। মেনে আর মানিয়ে নিয়ে এই আমার জীবন চলতে লাগল। চলে গিয়েছো তুমি দেখা পেতে আমি আর যাইনি। কোন এক রাস্তার মোড়ে হয়তো একদিন হবে দেখা। যেদিন থাকবে না উপায় তোমার সাথে সময় কাটানো।