কাতার এয়ারওয়েজ টিকিট চেক , ভাড়া ও অফিস ঠিকানা

কাতার এয়ারওয়েজ টিকিট চেক , ভাড়া ও অফিস ঠিকানা

কাতার এয়ারওয়েজ কাতারের একটি বিমান সংস্থা। এ বিমান সংস্থা দক্ষতার সাথে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে তাদের ফ্লাইট পরিচালনা করে আসছে। এই বিমান সংস্থার সদর দপ্তর দোহায় অবস্থিত। এই সংস্থার যাত্রী সেবা অত্যন্ত উন্নত মানের এবং এর বহরে প্রায় 200 এর অধিক বিমান রয়েছে। কাতার এয়ারওয়েজ বিমান সংস্থায় প্রায় 43 হাজার কর্মচারী কাজ করে থাকে।

যারা মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ভ্রমণ করে থাকেন তাদের কাছে কাতার এয়ারওয়েজ বহুল পরিচিত। বিশেষ করে বাংলা ভাষাভাষী মানুষ কাতারে যায় তাদের ভাগ্যের পরিবর্তন করতে। এর ফলে বাংলা ভাষাভাষী মানুষ কাতার এয়ারওয়েজ সম্পর্কে বেশি পরিচিত।

আজকের এই পোস্টে আমরা কিভাবে ঘরে বসে কাতার এয়ারওয়েজ টিকেট চেক করতে পারবেন তা নিয়ে আলোচনা করব। এছাড়াও বিভিন্ন দেশ থেকে মধ্যপ্রাচ্যের দেশ কাতার এয়ারওয়েজ টিকিটের মূল্য কত তা নিয়ে আলোচনা করব।

কাতার এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম

অনেকেই মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে যেতে কাতার এয়ারওয়েজ ব্যবহার করে থাকে। ক্যানাডা কাতার এয়ারওয়েজ ভ্রমণের জন্য অত্যন্ত আরামদায়ক ও সুবিধাজনক। অনেকেই আছে কাতার এয়ারওয়েজ এর টিকিট কেটে টিকিট চেক করতে চায়। অনেক সময় বিভিন্ন অজ্ঞতার কারণে তাদের সমস্যার সম্মুখীন হতে হয়।

আজকের এই পোস্টে কিভাবে কাতার এয়ারওয়েজের টিকিট চেক করতে হয় তা পেয়ে যাবেন। নিচে আমি কাতার এয়ারওয়েজ টিকেট চেক করার নিয়ম বিস্তারিত আলোচনা করেছি। আপনারা যারা কাতার এয়ারওয়েজ টিকেট চেক করতে চান তাই ধৈর্য্য সহকারে নিচের অংশ পড়ুন।

কাতার এয়ারওয়েজ টিকেট চেক

আপনারা যারা কাতার এয়ারওয়েজ ভ্রমণ করতে চাচ্ছেন এবং আপনার প্রয়োজনের টিকিট চেক করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কাতার এয়ারওয়েজ টিকেট চেক করার জন্য নিচের নিয়ম ফলো করুন।

  • কাতার এয়ারওয়েজ টিকেট চেক করার জন্য প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন।
  • অফিসিয়াল ওয়েবসাইটের মেনুবার থেকে My Trips বাটনে ক্লিক করুন।
  • এরপর দেখবেন Booking Reference অথবা PNR নাম্বার চাইবে। সেখানে আপনার PNR নাম্বার দিয়ে দিন।
  • এরপর Last Name অংশে আপনার নামের শেষের অংশ দিয়ে দিন।
  • আপনার তথ্য পরিপূর্ণভাবে দেওয়া শেষ হলে Retreve Booking বাটনে ক্লিক করুন।
  • এরপর দেখবেন আপনি আপনার টিকিটের প্রয়োজনীয় সবকিছু তথ্য পেয়ে যাবেন।

কাতার এয়ারওয়েজ অফিশিয়াল ওয়েবসাইট

আপনি যদি কাতার এয়ারওয়েজ এর অফিশিয়াল ওয়েবসাইট সম্পর্কে অবগত না হন তাহলে নিচে আমি কাতার এয়ারওয়েজের টিকিট চেক করার লিংক দিয়ে দিলাম। আপনি চাইলে এই লিংকে প্রবেশ করে আপনার টিকিট চেক করে নিতে পারেন। টিকিট চেক করার জন্য অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে টিকেট চেক অপশনে ক্লিক করুন।

Ticket Check

কাতার এয়ারলাইন্স হেড অফিস

বাংলাদেশ কাতার এয়ারলাইন্স এর হেড অফিস ঢাকা। নিচে কাতার এয়ারলাইন্সের ঢাকা হেড অফিসের সমস্ত ঠিকানা দেওয়া আছে। আপনি চাইলে তাদের সাথে যোগাযোগ করতে পারেন হট লাইনের মাধ্যমে অথবা ই-মেইল এর মাধ্যমে।

কাতার এয়ারওয়েজ ঢাকা অফিস ঠিকানা

এসপিএল ওয়েস্টার্ন টাওয়ার
লেভেল -৩, নর্থ ওয়েস্ট ব্লক
১৮৬ বীর উত্তম শওকত আলী রোড,
তেজগাঁও শিল্প এলাকা ঢাকা, ১২০৮, বাংলাদেশ।

হটলাইন
+৮৮ ০৯৬ ১০ ৮০০ ৮০০

ইমেইল
dacreservations@bd.qatarairways.com

কাতার এয়ারলাইন্স ফ্লাইট

কাতার এয়ারলাইন্স ফ্লাইট সম্পর্কে জানতে আপনাকে কাতার এয়ারলাইন্স এর হেড অফিসে যোগাযোগ করতে হবে। কাতার এয়ারলাইন্স এর হেড অফিসে যোগাযোগের ঠিকানা আমি নিচে দিয়ে দিচ্ছি। আপনারা চাইলে তথ্য নিয়ে নিতে পারেন।

টার্মিনাল ১, রুম নং-১৩, দ্বিতীয় তলা
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর
কুর্মিটোলা, ঢাকা – ১২২২, বাংলাদেশ।

টেলিফোন নাম্বার
+৮৮ ০২ ৮৯০১১১৭

বিমানবন্দর ইমেইল
dackkqr@bd.qatarairways.com

ঢাকা টু কাতার বিমান ভাড়া

ঢাকা টু কাতার বিমান ভাড়া অবস্থানভেদে ভিন্ন হয়ে থাকে। এখন আপনি যদি ক্লাস টিকিট কাটেন তাহলে আপনার ভাড়া একরকম করবো আর আপনি যদি বিজনেস টিকিট কাটেন তাহলে আপনার ভাড়া আর একরকম হবে।

ঢাকা হতে কাতার বিমানের ইকনোমি ক্লাস টিকেট এর দাম ৩৪ হাজার থেকে ৭৮,০০০ টাকা পর্যন্ত।

ঢাকা হতে কাতার বিমানের বিজনেস ক্লাস টিকেট এর দাম ৯৮ হাজার থেকে ২,০০০০০ টাকা পর্যন্ত।