সৌদি রিয়াল রেট বাংলাদেশ - ১ রিয়াল = কত টাকা

সৌদি রিয়াল রেট বাংলাদেশ – ১ রিয়াল = কত টাকা

সৌদি আরবে বাংলাদেশি প্রবাসীর সংখ্যা সবচেয়ে বেশি। সৌদি আরবের প্রবাসীরা বেতন পেয়ে থাকে রিয়াল হিসেবে। আজকের এই পোস্টে আমরা সৌদি রিয়াল রেট বা সৌদি রিয়াল বাংলাদেশের কত টাকা হয় তা নিয়ে আলোচনা করব। প্রতিটি প্রবাসীর জেনে রাখা ভালো সৌদি রিয়াল রেট কত। তাছাড়া প্রবাসীরা যদি যখন সৌদি রিয়াল এর মূল্য যখন বৃদ্ধি পায় তখন তারা যদি দেশে টাকা পাঠায় তবে বেশি টাকা পাবে। এর জন্য রিয়াল রেট জেনে রাখা ভালো। নিচে আমি সৌদি রিয়াল রেট অথবা এক রিয়াল সমান কত টাকা বিস্তারিত তুলে ধরেছি।

সৌদি রিয়াল রেট

সৌদি ১ রিয়াল = ২৮.১৩ টাকা। সময়ের সাথে সৌদি রিয়াল এর মূল্য কম বেশী হয়ে থাকে। তবে খুব একটা কম বেশি হয় না। কিছু পয়সা কম বেশি হয়। যেমন কিছুদিন আগে সৌদি রিয়াল রেট ছিল ১ রিয়াল = ২৭.৩৬ টাকা। এখন বৃদ্ধি পেয়ে হয়েছে ২৮.১৩ টাকা। এমনও হতে পারে আবার রিয়াল এর মান কমতেও পারে। আবার এমনও হতে পারে রিয়াল এর মান বাড়তেও পারে। তাই সঠিকভাবে রিয়ালের মান বলা সম্ভব না। তবে কিছু পয়সা কম বেশি হতে পারে।

সৌদি ১ রিয়াল =  ২৮.১৩ টাকা।

সৌদি ১০ রিয়াল = ২৮১.৩ টাকা।

সৌদি ১০০ রিয়াল = ২৮১৩ টাকা।

সৌদি ৫০০ রিয়াল = ১৪০৬৫ টাকা।

সৌদি ১০০০ রিয়াল = ২৮১৩০ টাকা।

সৌদির ১ রিয়াল বাংলাদেশি কত টাকা

সৌদি ১ রিয়াল = ২৮.১৩ টাকা। বর্তমানে ব্যাংকগুলো 1 রিয়াল এর পরিবর্তে এই পরিমাণ বাংলাদেশী টাকা দিয়ে থাকে। তবে কখনো কখনো এই টাকার পরিমাণ কমবেশি হতে পারে।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ

অনেকেই রিয়াল রেট বাংলাদেশি টাকায় জানতে গুগলের সার্চ করে থাকে। তাদের জন্য আমি সৌদি রিয়াল রেট বাংলাদেশি টাকায় তুলে ধরেছি। তবে সময় সাপেক্ষে এর মান কম বেশি হতে পারে। এরকম হলে আমি তা আপডেট করে দেব। বর্তমানে সৌদি রিয়াল রেট বাংলাদেশি টাকায় ১ রিয়াল = ২৮.১৩ টাকা।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ

সৌদি থেকে অনেকে বিকাশে বাংলাদেশে টাকা পাঠায়। সৌদি থেকে যখন তারা রিয়াল পাঠায় তখন বাংলাদেশি টাকায় কত টাকা করে ধরা হয় তা নিচে তুলে ধরব। যদি আপনি বিকাশে করে বাংলাদেশে টাকা পাঠাতে চান তাহলে নিচের অংশ দেখুন।

সৌদি ১ রিয়াল =  ২৮.১৩ টাকা।

সৌদি ৫০০ রিয়াল =  ১৪০৬৫ টাকা।

সৌদি ১০০০ রিয়াল =  ২৮১৩০ টাকা।

সৌদি ৫০০০ রিয়াল =  ১৪০৬৫০ টাকা।

সৌদি ১০০০০ রিয়াল =  ২৮১৩০০ টাকা।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি

 হুন্ডিতে সৌদি রিয়াল রেট বাংলাদেশ ১ রিয়াল =  ২৮.১৩ টাকা। যদি আপনি বিকাশে করে পাঠান সে ক্ষেত্রে আপনার কিছুটা খরচ বেশি হয়ে থাকে। তবে আপনি যদি হুন্ডির মাধ্যমে পাঠিয়ে থাকেন আপনার খরচ কম হবে। যার কারণে আপনি রিয়াল রেট বেশি পাবেন। বাংলাদেশ অনেকে হুন্ডির মাধ্যমে টাকা পাঠায়। যদিও এটা বৈধ নয় তবে এখানে টাকার পরিমাণ বেশি পাওয়া যায়।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ today

আজকের সৌদি রিয়াল রেট ১ রিয়াল =  ২৮.১৩ টাকা। দিনদিন সৌদি রিয়াল রেট এর পরিমাণ বাড়ছে। কিছুদিন আগেও রিয়ালের মূল্য এত ছিল না। তবে দিন দিন রিয়ালের মূল্য বৃদ্ধি পাচ্ছে। আশা করি এই রিয়ালের মূল্য ৩০ টাকা ছাড়িয়ে যাবে। আর রিয়ালের মূল্য বারলে বাংলাদেশের প্রবাসীদের জন্য তা ভালো হবে।

সৌদিতে ১৫০০ রিয়াল বাংলাদেশি কত টাকা

সৌদিতে ১৫০০ রিয়াল = ৪২১৯৫ টাকা। তবে রিয়ালের মূল্য কম বেশী হলে এই টাকার পরিমাণ কিছুটা কম বেশি হতে পারে। তবে খুব একটা কম বেশী হবেনা।

আশা করি আপনারা রিয়াল রেট সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তবে দিন দিন সব কিছুর মূল্য বৃদ্ধি পাওয়ার কারণে রিয়ালের মূল্য বৃদ্ধি পাচ্ছে। আর আমাদের দেশে সবকিছুর দাম বেশি হচ্ছে দিন দিন। তাই রিয়াল এবং ডলারের মূল্য বৃদ্ধি পাচ্ছে। এগুলোর মূল্য বৃদ্ধি পাওয়ার কারণে প্রবাসীরা লাভবান হচ্ছে।

Read More