মালয়েশিয়া টাকার রেট

মালয়েশিয়া টাকার রেট – ১ রিঙ্গীত = কত টাকা

আমাদের আজকের পোষ্টের বিষয় মালয়েশিয়া টাকার রেট। অর্থাৎ মালয়েশিয়া এক রিংগিত সমান কত টাকা। যারা মালয়েশিয়া যাবেন বলে ভাবছেন অথবা যারা মালয়েশিয়া আছেন তারা মালয়েশিয়া টাকার রেট বাংলাদেশে কত তা জানতে চায়। আজকের এই পোস্টে আমি জানাবো মালয়েশিয়ার টাকা বাংলাদেশে ভাঙ্গালে প্রতি রিংগিত কত করে পাবে। মালয়েশিয়া রিংগিত এর মূল্য কিছু কিছু সময় কম বেশি হতে পারে বাজার অনুসারে। তবে আমি আমার পোস্টে টা আপডেট করে দিব। তাই চলুন আর কথা না বাড়িয়ে মালয়েশিয়া টাকার রেট জেনে নিন।

মালয়েশিয়া টাকার রেট

মালয়েশিয়ার ১ রিংগিত = ২৪.০৫ টাকা। বাংলাদেশী টাকার হিসেবে মালয়েশিয়ার এক রিংগিত এর পরিবর্তে আপনি ২৪.০৫ টাকা পাবেন। আর ভারতীয় টাকার হিসেবে মালয়েশিয়ার ১ রিংগিত = ২৩.৩৭ রুপি পাবেন। এটা অনেকেই জানেন যে টাকার মূল্য সময়ের সাথে হ্রাস বৃদ্ধি হয়ে থাকে। তাই যে কোন সময় এই টাকার মান কমবেশি হতে পারে। তবে যদি এমনটি হয়ে থাকে তবে আমি আমার ওয়েবসাইটে টা আপডেট করে দিব।

১ রিংগিত = ২৪.০৫ টাকা।

১০ রিংগিত = ২৪০.৫ টাকা।

১০০ রিংগিত = ২৪০৫ টাকা।

৫০০ রিংগিত = ১২০২৫ টাকা।

১০০০ রিংগিত = ২৪০৫০ টাকা।

১ রিঙ্গীত = কত টাকা

বাংলাদেশের অনেক প্রবাসী মালয়েশিয়া থাকে। যেহেতু টাকার মূল্য সময়ের সাথে কম বেশি হয়ে থাকে। তাই তারা রিঙ্গিত এর মূল্য সম্পর্কে জানতে চায়। কেননা যখন রিংগিতের মূল্য বৃদ্ধি থাকে তখন টাকা পাঠালে বেশি টাকা পাওয়া যায়। যার কারণে যখন রিংগিতের মূল্য বেশি থাকে তখন তারা দেশে টাকা পাঠাতে আগ্রহী হয়। এর জন্য তারা প্রতিনিয়ত গুগলে সার্চ করে রিংগিতের মূল্য দেখে। বর্তমানে বাংলাদেশী টাকার হিসেবে ১ রিঙ্গীত = ২৪.0৫ টাকা।

১ রিংগিত কত টাকা বর্তমানে

বর্তমানের হিসেবে ১ রিঙ্গীত = ২৪.0৫ টাকা। গত বছর এই রিঙ্গিতের মূল্য এত ছিল না। করোনা মহামারীর পর এর মূল্য দিন দিন বৃদ্ধি পাচ্ছে। যেমন পূর্বে ডলারের মূল্য ছিল ১ ডলার সমান ৮৪ টাকা। তবে বর্তমানে তা বৃদ্ধি পেয়ে হয়েছে ১০৫ টাকা। ঠিক তেমনি রিংগিতের মূল্য দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

১ রিংগিত সমান কত টাকা

দিন দিন বিভিন্ন জিনিসের যেমন মূল্য বৃদ্ধি পাচ্ছে ঠিক তেমনি বিভিন্ন দেশের টাকার মান আমাদের দেশে বৃদ্ধি পাচ্ছে। প্রথমে আমরা ডলারের কথাই ধরি। প্রথমে ডলারের মূল্য খুবই কম ছিল। গত বছর ডলারের মূল্য ছিল ১ ডলার সমান ৮৪ টাকা। কিন্তু বর্তমানের এর মূল্য আকাশচুম্বি। বর্তমানে এর মূল্য সেঞ্চুরি পার করেছে। সামনে এর মূল্য আরো কত বাড়বে তার সময় বলে দিবে।

ডলারের সাথে সাথে রিয়াল, দিরহাম ও রিঙ্গিতের মূল্য দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে ১ দিরহাম সমান ২৮.৬৭ টাকা। রিয়ালের মূল্য অনেক বৃদ্ধি পেয়েছে। ১ রিয়াল = ২৮ টাকা। আর বর্তমানে এক রিংগিত = ২৪.০৫ টাকা বর্তমান রেট হিসেবে। তবে ধারণা করা হচ্ছে এই রিঙ্গিদের মূল্য আরো বৃদ্ধি পাবে।

মালয়েশিয়ার ১০০ রিংগিত সমান বাংলাদেশের কত টাকা

১০০ রিংগিত = ২৪০৫ টাকা। মালয়েশিয়ার ১০০ রিংগিত বাংলাদেশি টাকার হিসেবে আপনি পাবেন ২৪০৫ টাকা। আপনি বর্তমান রেট অনুসারে এই পরিমাণ টাকা পাবে। যদি এর মূল্য কম বেশি হয় তাহলে আপনার টাকার পরিমান কম বেশি হবে। তবে ধারণা করা হচ্ছে রিঙ্গিতের দরদাম আরো বৃদ্ধি পাবে।

Read More

সৌদি আরব গার্মেন্টস ভিসা খরচ ও বেতন

দুবাই হোটেল ভিসা – দুবাই কাজের ভিসা খরচ

দুবাই টাকার রেট – 1 দিরহাম = কত টাকা