দুবাই টাকার রেট - 1 দিরহাম = কত টাকা

দুবাই টাকার রেট – 1 দিরহাম = কত টাকা

দুবাইয়ের এক দিরহাম সমান বাংলাদেশের কত টাকা বা দুবাই টাকার রেট আজকের পোষ্টের বিষয়। আজকে আমি আপনাদের জানাব এক দিরহাম সমান বাংলাদেশের কত টাকা। অনেকেই আছে যারা দুবাই টাকার রেট জানতে চাই। সরাসরি পোস্টটি পড়ার মাধ্যমে জানতে পারবেন দুবাই টাকার রেট কত বাংলাদেশি টাকায়। যারা বাংলাদেশ থেকে দুবাই যাওয়ার কথা ভাবছেন তাদের জন্য দুবাই টাকার রেট জানা আবশ্যক।

যারা দুবাই পাড়ি জমাতে চাইছেন তাদের বেশিরভাগ মানুষ জানতে চাই বাংলাদেশি টাকায় দুবাই 1 দিরহাম কত হয়। এছাড়াও আজকের এই পোস্টটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন একশো দিরহাম সমান বাংলাদেশের কত টাকা হয়। 1000 দিরহাম সমান বাংলাদেশের কত টাকা হয়। চলুন দেখে নেয়া যাক দুবাই টাকার রেট।

Table of Contents

দুবাই টাকার রেট ২০২৩

করোনাভাইরাস মহামারীর ফর দুবাই টাকার রেট মোটামুটি ভালই বৃদ্ধি পেয়েছে। দুবাই টাকার মান এখন মোটামুটি ভালো পর্যায়ে আছে। বর্তমানে দুবাইয়ের 1 দিরহাম = ২৮.৯৭ টাকা। এটা হচ্ছে বর্তমান টাকার রেট। তবে সময় ভেদে টাকার পরিমাণ ভিন্ন হতে পারে। কেননা দিনদিন টাকার পরিমাণ কমে – বাড়ে। তবে খুব একটা কম বেশী হবে না।

আজকের দুবাই টাকার রেট কত

দুবাই টাকার আজকের রেট বাংলাদেশি টাকা হিসেবে 1 দিরহাম = ২৮.৯৭ টাকা। তবে টাকার মান দিন দিন উঠানামা করে। ঠিক তেমনি দুবাই দিরহাম এর মান দিন দিন উঠানামা করে থাকে। যার ফলে দুবাই টাকার রেট মাঝেমধ্যে পরিবর্তন হতে পারে। তবে যদি দুবাই টাকার রেট পরিবর্তন হয় তাহলে এই পোস্টে আমি জানিয়ে দেবো।

1 দিরহাম সমান কত টাকা

উপরে আমি জানিয়ে দিয়েছি এক দিরহাম সমান ২৮.৯৭ টাকা বর্তমান রেট অনুসারে। যারা দুবাই টাকার রেট সম্পর্কে জানতে চাই তারা সকলেই জানেন বর্তমানে দুবাই হচ্ছে সবচেয়ে উন্নত রাষ্ট্র গুলোর মধ্যে একটি। দুবাইয়ের বেতন স্কেল অনেক হাই হয়ে থাকে। বর্তমানে যারা দুবাই রয়েছে তাদের প্রায় সবাই 50000 টাকার উপর ইনকাম করে থাকে প্রতি মাসে। আপনার যদি যোগ্যতা ভালো থাকে তাহলে আপনি একটু বেশি উপার্জন করতে পারবেন।

1 দিরহামে কত টাকা

এখানে আপনি পেয়ে যাবেন এক দিরহাম কত টাকা বাংলাদেশী টাকা হিসেবে। সেই সাথে আমি একশো দিরহাম এ ও 1000 দিরহাম কত টাকা এই আর্টিকেলটিতে তুলে ধরেছে। নিচে থেকে দেখে নিন।

১০০০ দিরহাম = ২৯১৭০ টাকা

১০০ দিরহাম = ২৯১৭ টাকা

১০ দিরহাম = ২৯১.৭ টাকা

১ দিরহাম = ২৮.৯৭

দুবাই টাকার রেট বিকাশ

বর্তমানে বিকাশে দুবাই এক দিরহাম সমান ২৮.৯৭ টাকা দিয়ে থাকে। বাংলাদেশের অসংখ্য প্রবাসী দুবাই থাকার কারণে তারা দুবাই থেকে বাংলাদেশে টাকা পাঠায়। বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যাংকিং সেবা হল বিকাশ। ছোট কোন টাকার অ্যামাউন্ট বাড়িতে পাঠানোর জন্য প্রবাসীরা বিকাশ ব্যবহার করে থাকে। বর্তমানে বিকাশ হল বাংলাদেশের পার্সোনাল ব্যাংকিং সেবা। যার কারণে অল্প টাকা পাঠাতে প্রবাসীরা বিকাশ ব্যবহার করে থাকে।

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা = বাংলাদেশের ২৮.৯৭ টাকা।

শেষ কথা

আশা করি আজকের এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। সকল প্রকার তথ্য আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের পাশে থাকুন। আমাদের এই ওয়েবসাইট মানুষের সকল প্রয়োজনীয় তথ্য নিয়ে কাজ করে। এখানে আপনি সকল প্রকার নতুন নতুন তথ্য পেয়ে যাবেন। সম্পুর্ন পোস্ট পড়ার জন্য ধন্যবাদ।

Read More