প্রপোজ করার রোমান্টিক চিঠি

প্রপোজ করার রোমান্টিক চিঠি, কবিতা, স্ট্যাটাস ও কিছু কথা

আসসালামু আলাইকুম।আশা করি সকলেই ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রেমের চিঠি। ভালোবাসার চিঠি। লাভ লেটার পোস্টে আপনাদের জানাচ্ছি হৃদয়ের গভীর থেকে স্বাগতম। আপনারা যারা আপনাদের মনের অনুভূতি প্রিয় মানুষের কাছে প্রকাশ করতে চান। তাহলে এই পোস্টটি আপনি আপনার প্রিয় মানুষের কাছে শেয়ার করতে পারেন । প্রেমের চিঠি। ভালোবাসার চিঠি।

লাভ লেটার অনেক সুন্দর করে আমাদের এই পোস্টে সাজানো হয়েছে। আশা করি আজকের এই পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে। আপনারা যারা রোমান্টিক প্রেমের চিঠি। ভালোবাসার চিঠি।লাভ লেটার খুঁজে থাকেন তাহলে এই পোস্টটি আপনাকে সাহায্য করবে।

Table of Contents

প্রপোজ করার রোমান্টিক চিঠি

প্রিয়তমা,

চিঠি শুরুতেই তোমাকে জানাই আমার মনের গভীর থেকে আন্তরিক ভালবাসা। তোমাকে যেদিন প্রথম দেখি সেদিনই তোমার প্রেমে পড়ে যাই। বলতে গেলে প্রথম দেখায় ভালোবাসা। তোমার ওই টানা টানা মায়াবী দুটি চোখ। তোমার মুখের এই মিষ্টি হাসি আমাকে পাগল করে দেয়। তোমাকে দেখলেই মনে একটা আলাদা ফিলিংস জাগে সেটা তোমাকে বলে বুঝাতে পারব না। ভালোবাসা কাকে বলে আমি জানিনা।তবে তোমাকে দেখার পর এটুকু বুঝতে পারছি যে তোমাকে ছাড়া আমি আর বাঁচবো না। তুমি আমার জীবনের প্রথম ভালোবাসা। আমার এই ভালবাসার কোনো কমতি নেই। সারাটা জীবন তোমার সাথে সুখে-দুঃখে পাশে থাকতে চাই। তোমার জন্য আমার ভালোবাসায় কোনো কমতি নেই। হয়তো আমি কোনদিন তোমাকে বলে বুঝাতে পারবো না যে আমি তোমাকে কতটা ভালোবাসি। কিন্তু তোমার জায়গা কেউ দখল করতে পারবে না। তুমি শুধু আমার।সারা জীবন আমি তোমাকেই ভালোবেসে যাবো। যদি কোনদিন আমার কথা তোমার মনে পড়ে।তাহলে তোমার মনের ভাষায় একটি ভালোবাসার পত্র লিখ। আর বেশি লিখবো না।

ইতি

তোমার প্রিয়।

প্রপোজ করার রোমান্টিক কবিতা

আমরা অনেকেই আছি যারা তাদের প্রিয়জনকে প্রপোজ করার জন্য বিভিন্ন কবিতা ব্যবহার করে থাকে। যদিও আগে মানুষ তার প্রিয়জনকে ভালোবাসা প্রকাশের জন্য চিঠি ব্যবহার করত কিন্তু এখন আর তা হয়না এখন মেসেজের মাধ্যমে রোমান্টিক কিছু কথা কিংবা কবিতা লেখার মাধ্যমে মানুষ তার প্রিয়জনকে তার ভালোবাসা প্রকাশ করে।আপনি যদি আপনার প্রিয়জনকে প্রপোজ করার জন্য কিছু রোমান্টিক কবিতা নিতে চান। তাহলে আপনি একদম ঠিক জায়গায় এসেছেন।

কারণ আজকের এই পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে এমন কিছু রোমান্টিক কবিতা আপনাদের সামনে তুলে ধরব। যার মাধ্যমে আপনি আপনার প্রেমিকাকে অতি সহজে ইমপ্রেস করতে পারবেন। তাহলে আর দেরি না করে চলুন জেনে নেওয়া যাক প্রপোজ করার রোমান্টিক কিছু কবিতা।

হিমালয়ের চুড়ার থেকে নয়

সমুদ্রের গভীরতা থেকে নয়

কোন ফুলের বাগান থেকে নয়

আমার মনের একান্ত গভীর থেকে বলছি

আমি তোমাকে ভালোবাসি

সব ঝিনুকে যেমন মুক্তা থাকে  না

তেমনি সব ফুল দিয়ে মালা গাঁথা যায় না

সব ভালোবাসা যেমন ইতিহাসের আয়না

তেমনি সব ভালবাসার মিলন হয়না

প্রপোজ করার রোমান্টিক স্ট্যাটাস

আজ আমি আপনাদের কাছে নিয়ে এসেছি প্রপোজ করার এমন কিছু রোমান্টিক স্ট্যাটাস নিয়ে যার দ্বারা আপনি আপনার প্রিয় মানুষটিকে প্রপোজ করলে আপনার প্রিয় মানুষকে অতি সহজে আপনার প্রেমে পড়ে যাবে। আপনি যদি এই মূল্যবান স্ট্যাটাস গুলো নিতে চান। তাহলে আপনি একদম ঠিক জায়গায় এসেছেন। কারণ আজকে আমি আপনাদের সাথে প্রপোজ করার রোমান্টিক স্ট্যাটাস নিয়ে আলোচনা করব।

তাহলে আর দেরি না করে প্রপোজ করার রোমান্টিক স্ট্যাটাস গুলো । যার মাধ্যমে আপনি আপনার প্রিয় মানুষটিকে অতি সহজেই ইমপ্রেস করতে পারবে। আপনাদের স্ট্যাটাসটি নিয়ে নিতে পারেন।

  1. একদিন মনে মনে ভাবতাম পৃথিবীটা কারো জন্য থেমে থাকে না। কিন্তু আজ দেখছি আমার পৃথিবীটা থেমে আছে শুধু তোমার জন্য।
  2. পৃথিবীর সবকিছু নিয়ন্ত্রণে আনার গেলেও চোখের জলকে নিয়ন্ত্রণে আনা যায় না।
  3. সত্যিকার অর্থে মানসিক শান্তির আরেক নাম প্রিয় মানুষ।
  4. আমার কাছে আমার প্রিয় মানুষ সবসময় সেরা, কিন্তু তার কাছে সবসময় মূল্যহীন আমি।
  5. ভালোলাগা কে ভালোবাসা বলে না। প্রকৃত অর্থে ভালোবাসা হলো সুখে দুখে সবসময় পাশে থাকা।

প্রপোজ করার রোমান্টিক কিছু কথা

আমরা অনেকেই আছি যারা তাঁর প্রিয় মানুষটিকে প্রপোজ করার জন্য বিভিন্ন রোমান্টিক কথা বলে থাকে। যাতে তার প্রিয় মানুষটি অতি তাড়াতাড়ি তার প্রতি দুর্বল হয়ে পড়ে এবং তাকে ভালোবাসে। আপনি যদি আপনার প্রিয় মানুষটিকে খুশি করার জন্য কিছু রোমান্টিক কথা খুঁজে থাকেন তাহলে আপনি একদম ঠিক জায়গায় আসছে।

কারণ আজকে আমি আপনাদের সাথে প্রপোজ করার রোমান্টিক কিছু কথা নিয়ে আলোচনা করবো। আপনি যদি আপনার প্রিয় মানুষটিকে প্রপোজ করতে চান তাহলে আমার দেওয়া পোস্টটি ভালভাবে পড়ুন।

  • ভালোবাসার প্রতিটি অধ্যায় তোমার নামে লেখা, তোমার সেই মায়াবী চোখ দুটো আমার কাছে পৃথিবীর সবচেয়ে সেরা।
  • আমি তোমাকে ভালোবাসি চিরকাল ভালোবাসবো ।আমি তোমাকে ভুলতে পারিনা আর কখনো পারবো না।
  • মনে রেখো তুমি আমার একমাত্র ভালোবাসা। কখনো ভুলে যেওনা।
  • তাহলে তুমি আমাকে কেন বোঝনা।
  • আমার অন্তরের গভীরতা শুধু যে তুমি কোথায় আছো। শুধু একবার বলো ভালোবাসি।

প্রপোজ লেটার

জীবনে এই প্রথম তোমাকে দেখে আমার চলন্ত পা থেমে গিয়েছে। এই প্রথম কাউকে দেখে আমার চোখ যেন বারবার না দেখে পারছিল না। জানিনা কিভাবে তোমাকে বলবো, আমার হৃদয় প্রতিটা মুহূর্তে শুধু তোমার কথা ভাবে। আমার চোখে সব সময় তোমার ছবি ভাসে। তোমাকে ছাড়া আমার নিঃশ্বাস বন্ধ হয়ে আসে। আমি শুধু এই জীবনে না, মৃত্যুর পরবর্তী জীবনেও শুধু তোমাকে চাই। মৃত্যুর আগ পর্যন্ত তোমার সাথে বাঁচতে চাই, তোমার হাতটা ধরে থাকতে চাই। তুমি আমার জীবনের প্রথম ও শেষ ভালোবাসা।

প্রপোজ করার চিঠি

জীবনে প্রথম দেখাতে যাকে ভালো লেগে যায় সে মনের কোনায় অনেকটা জায়গা জুড়ে যত্নের সাথে থেকে যায়। তবে সব কিছুর পরিপূর্ণতা ঘটে যখন সে তার ভালোবাসার মানুষকে ভালোবাসি শব্দটা প্রকাশ করতে পারে। ভালোবাসি এই শব্দটা প্রকাশ করার সময় তার মনে এক অন্যরকম অনুভূতি জাগ্রত হয়। যেমনটা আমার মনে হচ্ছে এখন। সারারাত ভেবেছি কিভাবে তোমাকে আমার মনের কথা জানাবো।

তবে আমাকে তো জানাতে হবেই। কেননা মনে প্রানে আমি তোমাকে ভালবেসে ফেলেছি। যে পর্যন্ত আমি তোমাকে আমার ভালোবাসার কথা বলতে না পারবো সে পর্যন্ত আমি স্থির ভাবে থাকতে পারবো না। কেননা আমার মন সব সময় তোমাকে নিয়ে পড়ে থাকে। যে পর্যন্ত আমি তোমাকে কাছে না পাবো, সে পর্যন্ত আমি ভালো থাকতে পারবো না। কারণ, প্রচন্ড ভালবেসে ফেলেছি তোমায়। Will You Be My Better Half.

Read More