বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

আজকের এই আর্টিকেলটিতে আমি বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা নিয়ে আলোচনা করব। ভাইয়ের কাছে বোন হয় সবচেয়ে আদরের। তাই সেই বোনকে নিয়ে ভাইদের আদিখ্যেতার শেষ নেই। তাইতো বোনের জন্মদিনে ভাই ব্যাকুল হয়ে পড়ে কিভাবে তার জন্মদিনের শুভেচ্ছা জানাবে এবং জন্মদিনে তাকে কি কি দিবে। আর যদি সেবন থাকে ছোট তাহলে তো পেত্নী বোনের আবদারের শেষ নেই। ভাই মানেই বোনদের আবদারের এর নাম।

আজকের এই পোস্টে আমি বোনকে নিয়ে তার জন্মদিনের অসাধারণ কিছু শুভেচ্ছাবার্তা স্ট্যাটাস তুলে ধরেছি। আপনারা যারা আপনাদের বোনকে তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে চান তারা আমাদের এই আর্টিকেল থেকে শুভেচ্ছা বার্তা কপি করে জানাতে পারেন। তার আশা করি আমাদের দেয়া আর্টিকেলটি আপনাদের ভালো লাগবে। তাই আরো জানতে নিচের অংশ মনোযোগ সহকারে পড়ুন।

বোনের জন্মদিনের শুভেচ্ছা বার্তা

একেকজনের শুভেচ্ছা জানানোর স্টাইল একেক রকম। আমরা তাই আমাদের এই পোস্টটি বিভিন্নজনের রুচিবোধের কথা চিন্তা করে শুভেচ্ছাবার্তা তুলে ধরেছে। আপনারা আমাদের আর্টিকেল থেকে বাছাইকৃত সেরা জন্মদিনের শুভেচ্ছা গুলো আপনার বোনের সাথে শেয়ার করতে ভুলবেন না। আশা করি আমাদের দেয়া জন্মদিনের শুভেচ্ছা বার্তা গুলো আপনাদের ভালো লাগবে।

> জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা পেত্নী ( Sorry – বোন )। দোয়া করি আজকের এই খুশির দিনে সৃষ্টি কর্তা তোকে পৃথিবীর সমস্ত সুখ দান করুক।

> আমার সবচেয়ে কাছের শত্রু কে জানাই জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা। যদিও তুই একটা পেত্নী টাইপের তবু দোয়া করি আজকের এই খুশির দিনে সৃষ্টিকর্তা তোমার মনের আশা পূর্ণ করুক।

> আমার ঘরের শত্রু, শয়তান বোনটাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। দোয়া করি তোমার জীবন আনন্দে পরিপূর্ণ হয়ে উঠুক।

> বন্ধুরা আসবে – যাবে, কিন্তু বোনেরা চিরকাল থাকবে। শুভ জন্মদিন কলিজার টুকরা!

> আমি সবসময় আপনার সবচেয়ে বড় ফ্যান এবং শুভাকাঙ্ক্ষী। বিশ্বের পরম সেরা বোনের জন্মদিনের শুভেচ্ছা।

> তুমি আমার জীবনকে উজ্জ্বল করেছ এবং আমি চিরকাল তোমার জন্য কৃতজ্ঞ। আমার রক স্টার বোনকে জন্মদিনের শুভেচ্ছা।

> বোন শব্দটি শুধু একই মায়ের সহদোর নয়, একজন ভালো বন্ধু বটে। বন্ধু হিসেবে আমি তোমাকে জানাই শুভ জন্মদিন।

> সৃষ্টিকর্তা তোমার জীবনকে সুখ দিয়ে পরিপূর্ণ করে তুলুক।‌ সমস্ত অপূর্ণতাকে পূর্ণতা পাইয়ে দিক। শুভ জন্মদিন প্রিয় বোন।

> সারাদিন আমরা যতই খুনসুটি করি না কেন দিন শেষে আমরা একে অপরের পরিপূরক।‌ তাই আমি আমার প্রিয় বোন কে জানাই জন্মদিনের শুভেচ্ছা।‌

> আমাদের বয়স যতই হোক না কেন, আমি সবসময় তোমার দিকে তাকিয়ে থাকব। আমার বড় বোনকে জন্মদিনের শুভেচ্ছা।

বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

> তোমার মত আমাকে কেউ চেনে না আর কেউ জানবেও না। আমার প্রথম এবং চিরকালের বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা।

> পৃথিবীতে আপনি হয়তো অনেক বন্ধু পাবেন কিন্তু বোনের মতো সেরা বন্ধু পাবেন না। আমি আমার সেই সেরা বন্ধুকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

> তুমি আমার পরিচিত সবচেয়ে চিন্তাশীল, নির্ভরযোগ্য এবং যত্নশীল ব্যক্তি। তোমাকে আমার বোন হিসেবে পেয়ে আমি ভাগ্যবান? শুভ জন্মদিন সুন্দরী!

> বিশ্বের সেরা বোনকে একটি দুর্দান্ত জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে হৃদয়ের অন্তস্থল থেকে ভালোবাসি।

> তুই মেঘলা দিনে সূর্যের আলো। তুই আমাদের জীবনকে উজ্জ্বল করেছেন এবং আমরা তোকে আমাদের জীবনে পেয়ে অনেক ধন্য। শুভ জন্মদিন, প্রিয় বোন।

> আজ আমরা সেই ব্যক্তির জন্মদিন উদযাপন করি যিনি আমাদের জীবনে অনেক আনন্দ নিয়ে এসেছেন। শুভ জন্মদিন বোন।

> তোমার হাসি দেখার চেয়ে আর কিছুই আমাকে খুশি করে না। তাই তোমাকে জানাই সেরা জন্মদিন শুভেচ্ছা!

> প্রিয় বোন আমার। আজ তোমার জন্মদিনে জানাই তোমাকে অনেক শুভেচ্ছা। আজকে দিনেই তোমাকে আমরা পেয়েছি।

> মায়ের পরে সবচেয়ে বেশি আপন হচ্ছে নিজের বোন। বোন আমাদের সুখ দুঃখের সাথী। শুভ জন্মদিন বোন।

বোনের জন্মদিনের শুভেচ্ছা পোস্ট

> একজন বোন থাকা মানে একটা সুখ পাখি থাকা । যে পাখিটা সর্বদাই ভাইয়ের মঙ্গলকামনায় ব্যস্ত থাকে। আজকে আমি শেই সুখ পাখিটার জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।

> প্রতিদিন চকলেটের বায়না করা পাগলী বোনকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।

> প্রতিদিন খাবার, টাকাপয়সা ও পোশাক নিয়ে ঝগড়া করা বোন কে জানাই জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা। ভালো থাকিস চিরকাল।

> ভালোবাসা জন্মদিনের স্ট্যাটাস দিয়ে হয় না, ভালোবাসাটা হৃদয়ের গহীনে থাকে। তোর জন্য জন্মদিনের শুভেচ্ছা বার্তা লিখতে বসে,স্মৃতিময় কাটানো মুহূর্তগুলো আবার জীবন্ত হয়ে গেলো।

> জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দনসুন্দর হোক তোর আগামীর পথচলা,বন্ধন টিকে থাকুক যুগ থেকে যুগান্তর….এই বিশেষ দিনে আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা সবসময় খুশি থাকো এই কামনা করি…

> জীবনের প্রতিটা ধাপে তোমার সফলতা আসুকউজ্জ্বল আলোয় ফুটে উঠুক তোমার জীবন। সুন্দর ও মধুময় হোক তোমার আগামী দিনের লালিত স্বপ্ন.. অদূর ভবিষ্যতের ইচ্ছা গুলো পূরণ হোক..তোমার মত বোনের জন্মদিনের শুভেচ্ছা পোস্ট দিয়ে হয় না

বোনের জন্মদিনের স্ট্যাটাস ফানি

> জন্মদিনের শুভেচ্ছা প্রিয় !! ভালবাসাটা তোর প্রতি চিরন্তন। তোর জন্য জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাতে গিয়ে অতীতের কাটানো মুহুর্তগুলো আবার প্রাণবন্তর হয়ে উঠল…

> তোর মত হিংসুটে এবং ঝগড়াটে বোন যেন আর কারো না থাকে। কারন তোর মত হিংসুটে এবং ঝগড়াটে বোন একমাত্র আমার জন্য প্রাপ্য। শুভ জন্মদিন ছোট পেত্নী।

> আমার জীবনে প্রতিটা সপ্তাহের মধ্যে কাটা হয়ে আছিস তুই। কেননা তোরকারনে আমি কোন সময় ভালো মাংস এবং মাছের মাথা খেতে পারিনি। আজ তোকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।

Read More

Hosting Partner