দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা ও কবিতা

দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা ও কবিতা

দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা ও কবিতা : বছরে একবার দূর্গা মায়ের আগমন ঘটে। সেদিনটা বাঙালির জন্য কতটা যে আনন্দের তা শুধু বাঙালিরাই জানে। বাঙালি দুর্গা পূজার দিনে তার মনের আনন্দের বহিঃপ্রকাশ ঘটানোর জন্য বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের নানা ধরনের শুভেচ্ছা বার্তা দিয়ে থাকে। আমাদের আজকের এই পোস্টটি দুর্গাপূজা নিয়ে শুভেচ্ছা বার্তা ও স্ট্যাটাস দিয়ে সাজানো হয়েছে। এখানে দুর্গাপূজা নিয়ে বাছাইকৃত অসাধারণ কিছু শুভেচ্ছাবার্তা ও স্ট্যাটাস তুলে ধরা হয়েছে।

আপনারা যারা আপনাদের প্রিয়জনকে দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা দিতে চান তারা আমাদের এই পোস্ট থেকে শুভেচ্ছা বার্তা নিয়ে প্রিয় জনকে পাঠাতে পারেন। আজকের এই পোস্টের যেসকল শুভেচ্ছা বার্তা দেয়া হয়েছে তা আপনাদের পছন্দ হবে আশা করি। তাই চলুন আর কথা না বাড়িয়ে আসল কাজে আসা যাক।

Table of Contents

দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা

আপনি কি আপনার প্রিয় মানুষকে দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা দিতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কেননা আজকের এই পোস্টে আমি অসাধারণ কিছু দুর্গাপূজার শুভেচ্ছা বার্তা আপনাদের জন্য দিয়ে দিয়েছি। আপনাদের যদি এই শুভেচ্ছা বার্তা গুলো ভালো লাগে তাহলে আপনাদের প্রিয় মানুষের সাথে শেয়ার করবেন অবশ্যই।

> মা দুর্গার ভালবাসা আপনাকে সারা বছর ঘিরে রাখুক এবং আপনাকে যে কোনও ক্ষতি থেকে রক্ষা করুক। শুভ দুর্গাপূজা।

> মা দুর্গা আপনাদের সকলকে সাফল্য ও সমৃদ্ধির আশীর্বাদ করুক। দুর্গা পূজার জন্য আমার শুভেচ্ছা রইল।

> শুভ দুর্গাপূজা। বর্ণিল উৎসব সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ।

> আপনার সুখ এবং সমৃদ্ধিতে পূর্ণ একটি সুন্দর দুর্গা পূজার শুভেচ্ছা। সবার জন্য শুভ কামনা।

> শুভ দুর্গাপূজা! আমি আশা করি এই দুর্গা পূজা স্বর্গীয় সুখ বয়ে আনবে আপনার জীবনে। দেবী দুর্গা আপনাকে সুস্বাস্থ্য, সমৃদ্ধি এবং আনন্দ দিয়ে আশীর্বাদ করুন।

> আমার জীবনে তোমাকে পাওয়াটাই সবচেয়ে বড় আশীর্বাদ। এই আশীর্বাদের জন্য আমি প্রতি বছর মাকে ধন্যবাদ জানাই। আমার প্রিয়তমকে দুর্গা পূজার শুভেচ্ছা!

> মা দুর্গাকে স্বাগত জানানোর এবং সমস্ত গৌরব ও আশীর্বাদের জন্য উদযাপন করার এখনই সময় – তিনি সারা বছর ধরে আমাদের আশীর্বাদ করেছেন! আসুন এই দুর্গাপূজাকে স্মরণীয় করে তুলি।

> আসন্ন দুর্গাপূজার জন্য আমার উষ্ণ শুভেচ্ছা নিন। নিরাপদে থাকুন এবং আপনার পরিবার এবং বন্ধুদের সাথে মজা করুন। মা দুর্গার আশীর্বাদ সর্বদা আপনার সাথে থাকুক।

> ঢাকের মায়াবী আওয়াজ আমাদের সবাইকে মনে করিয়ে দিচ্ছে মা আবার আসছেন। আমি দুর্গা পূজার এই খুশির উপলক্ষ্যে আপনাকে শান্তি, সুখ এবং আনন্দ কামনা করি!

> দিনগুলি আনন্দের, সকালগুলি আজকাল আরও রঙিন। মা দুর্গা আবার আমাদের সকলকে আশীর্বাদ করতে প্রস্তুত হওয়ায় প্রকৃতি একটি নতুন চেহারা দিয়েছে বলে মনে হচ্ছে। শুভ দুর্গাপূজা!

> আমি আশা করি মা আপনাকে জীবনের সমস্ত প্রতিকূলতা মোকাবেলা করার সাহস এবং শক্তি দেবেন এবং আপনার জীবনকে সীমাহীন সুখে বর্ষণ করবেন। আপনি একটি খুব উপভোগ্য দুর্গা পূজার শুভেচ্ছা!

> আপনার সমস্ত উদ্বেগ ছেড়ে দিন. আপনার মুখে একটি হাসি ফিরিয়ে দিন কারণ দেবী দুর্গা আপনার জীবনকে অবিশ্বাস্যভাবে দুর্দান্ত করতে এসেছেন। শুভ দুর্গা পূজা 2022!

> শক্তি এবং সত্যের দেবী আবারও এসেছেন সামনের একটি আনন্দময় বছরের প্রতিশ্রুতি নিয়ে। আপনার হৃদয়ের উষ্ণতার সাথে তাকে স্বাগত জানান এবং উদযাপন শুরু করুন!

> দুর্গাপূজা উপলক্ষে, আপনাকে আমার জীবনে পাঠানোর জন্য আমি মা’র কাছে কৃতজ্ঞ। মা আপনাকে মন্দের হাত থেকে রক্ষা করুন এবং আপনাকে তার আশীর্বাদ বর্ষণ করুন।

দূর্গা পূজার শুভেচ্ছা কবিতা

আসছো তুমি আগমনী
জ্বেলে প্রদীপ দিয়েছি শঙ্খধ্বনি
দেখে তোমার ওই নয়নমনি
মনে আসে ভক্তির বাণী
আমাদের সবার কাছেই আছো তুমি
হয়ে আমাদের বিশ্ব জননী।

Read More

না বলা ভালোবাসার কিছু কথা

দুর্গা, অপরাজেয়
আমি যেমন সুন্দর
যেমন আমি প্রাণঘাতী

আমি সেই অচেনা,
একটি বলি দিয়ে অজ্ঞতা ধ্বংস
মানুষের জীবনের
উপলব্ধির শক্তি এবং
ভ্রম ধ্বংসকারী।

দুর্গা নামে পরিচিত
‘নাগালের বাইরে’
সে অন্য দিক
শিবের সহধর্মিণী
তিনি সাহসের সিংহের উপর চড়েছেন

কাশের বনে শুভ ক্ষনে আনন্দ করে খেলা
শরৎ মেঘে আত্মহারা সাদা মেঘের ভেলা
মা এসেছেন মর্তে নেমে আলোর বন্যায় ভাসি
পূর্ণ হবে সুখের আগার, শান্তি পাবে দেশবাসী।

Read More

সৌদি এয়ারলাইন্স টিকিট চেক করার নিয়ম

খুব কষ্টের ভালোবাসার গল্প, না পাওয়ার গল্প