ফ্রী ফায়ার রেডিম কোড

ফ্রী ফায়ার রেডিম কোড ২০২৩ – বাংলাদেশ সার্ভার ফ্রি ফায়ার রেডিম কোড

আজকে আমি আপনাদের সামনে হাজির হয়েছি নতুন নতুন ফ্রি ফায়ার রেডিম কোড প্যাকেজ নিয়ে। বিশেষ করে যারা ফ্রি ফায়ার গেম খেলেন তাদের জন্য আজকের পোস্ট সাজানো হয়েছে। এখানে আপনি পাবেন ফ্রি ফায়ার রেডিম কোড ২০২৩ ও বাংলাদেশ সার্ভার ফ্রী ফায়ার রেডিম কোড। আজকের পোস্ট সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে আপনি আপনার ফ্রী ফায়ার গেমের রেডিম কোড ম্যানেজ করতে পারবেন।

এছাড়াও যারা ফ্রি ফায়ার খেলে তারা জানে এই গেমের জন্য রেডিম কোড কতটা গুরুত্বপূর্ণ। তাছাড়া ফ্রী ফায়ার রেডিম কোড ব্যবহার করলে আপনার ডায়মন্ড পাব করার প্রয়োজন পড়ে না। সুতরাং বুঝতে পারছেন এই ফ্রী ফায়ার গেম এর জন্য রেডিম কোড খুবই গুরুত্বপূর্ণ। চলুন এবার আর কথা না বাড়িয়ে জেনে নেয়া যাক নতুন নতুন সকাল ফ্রী ফায়ার রেডিম কোড সম্পর্কে।

Table of Contents

বাংলাদেশ সার্ভার ফ্রি ফায়ার রেডিম কোড

ফ্রী ফায়ার রেডিম কোড ব্যবহারের মাধ্যমে আপনি ফ্রিতেই বিভিন্ন গানের স্কিন ও ক্যারেক্টার পেয়ে যাবেন। এর জন্য আপনাকে কোন প্রকার ডায়মন্ড পাব করার প্রয়োজন হবে না। এছাড়াও ফ্রী ফায়ার রেডিম কোড ব্যবহারের রয়েছে নানা সুবিধা। আজকে আমি আপনাদের অসাধারণ কিছু ফ্রি ফায়ার রেডিম কোড দিতে চলেছি। যা আপনারা নিচে থেকে পেয়ে যাবেন।

আপনি যদি ফ্রি ফায়ার রেডিম কোড নিতে চান তাহলে আপনাকে কিছু নিয়ম অনুসরণ করতে হবে। নিচে আমি সে সকল নিয়ম তুলে ধরেছি। তাই রেডিম কোড নিতে নিচের অংশ ভালো করে দেখুন। চলুন এবার দেখে নেয়া যাক কিভাবে আপনি ফ্রি ফায়ার রেডিম কোড নিতে পারেন।

১। আপনি যদি গারেনা ফ্রি ফায়ার রিডিম কোড ক্লাইম করতে চান তাহলে আপনাকে প্রথমে

 এই ওয়েবসাইটে যেতে হবে।এটি গারিনা ফ্রি ফায়ার রেডিম কোড ওয়েবসাইট।

২। এরপর আপনিন আপনার ফ্রি ফায়ার অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করুন। মনে রাখবেন, আপনাকে অবশ্যই ফেসবুক বা গুগল আইডি দিয়ে সাইন ইন করতে হবে, গেস্ট  আইডি  কাজ করবে না। ভয় পাবার কিছু নেই এটি garena free fire redeem codes website এর নিজস্ব ওয়েবসাইট।ফ্রি ফায়ার রেডিম কোড ওয়েবসাইট।

৩। আপনি সফল ভাবে লগিন করার পড় কোডটি প্রবেশ করুন তারপর ক্লাইম করুন। ২৪ ঘন্টার মধ্যে আপনার মেইল বক্সে আপনার উপহার পেয়ে যাবেন।

বিশেষ দ্রষ্টব্যঃ ফ্রী ফায়ার কুপন হবে ১২ অক্ষরের। তাই পুরস্কার গ্রহণের জন্য মেয়াদ শেষ হবার আগেই কুপন ব্যবহার করুন। নিচে থেকে ফ্রী ফায়ার রেডিম কোড গুলো দেখে নিন।

ফ্রি ফায়ার রেডিম কোড ২০২৩

নিচে আমি নতুন নতুন ফ্রী ফায়ার রেডিম কোড তুলে ধরেছি। তাই যারা আপডেট ফ্রী ফায়ার রেডিম কোড খুজতেছেন তারা নিচে থেকে দেখে নিন।

Redeem Code ⇒ Reward From Redeem Code

FRSF 4C31 9CD8  ⇒ Killer Mind Surfboard

FTXM VSHJ SN11 ⇒ 1x Winterlands Weapon Loot Crate

FG33 5D83 HQP4 ⇒ Blood Red Weapon Loot Crate

FAJQ CYGB EVCK ⇒ Titian mark gun skins

FNOD OI7G KOE7 ⇒ Justice Fighter

FJC2 B9WR K3NF  ⇒ Free Pet

FQIP 1EWX 7MCF ⇒ Paloma Character

FZWJ 1AFB PO5Q ⇒ 1x Diamond Royale Voucher

F0P8 X4UQ 64B6 ⇒Free Diamonds Voucher

F65Y 99VW GV91 ⇒ Head Hunting Parachute

FBSJ 0EGD UULK ⇒ EGG Hunter Loot Box

F1JC 2734 XFTZ ⇒ 2x Pumpkin Flames Weapon Loot Crate

F19M 6UXS 7FTY ⇒ 1x M1014 Underground Howl Loot Crate

F1HG 3CQU LRTO ⇒ Free Fire Diamonds

FCVZ TABF D1TU ⇒ Animal Weapon Loot Crate

ফ্রী ফায়ার রেডিম কোড ওয়েবসাইট

ফ্রি ফায়ার রেডিম কোড এর সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট হলো reward.ff.garena.com/en। এটি গেরিনাফ্রী ফায়ার এর রেডিম কোড ওয়েবসাইট। আপনারা যারা গেরিনা ফ্রী ফায়ার খেলতে পছন্দ করেন তারা এই ওয়েবসাইট ব্যবহার করতে পারেন। এখান থেকে আপনি রেডিম কোড নিলে আপনি আপনার গেম অত্যন্ত স্বতঃস্ফূর্তভাবে খেলতে পারবেন। কেননা রেডিম কোডের অনেক সুবিধা রয়েছে।

এই কোড ব্যবহার করার ফলে আপনি ডায়মন্ড ব্যতীত নানা ধরনের সুযোগ সুবিধা পাবেন। যেমন আপনি যদি কোন গানের স্ক্রিন করতে চান তাহলে ডায়মন্ড লাগে। আবার যদি আপনি কোন ক্যারেক্টার প্লে করতে চান তাহলে আপনার প্রয়োজন হবে ডায়মন্ডের। আর যদি আপনার রেডিম কোড থাকে তাহলে আপনার কোন প্রকার ডায়মন্ডের প্রয়োজন হবে না। কোন প্রকার ডায়মন্ড ছাড়াই আপনি এই কাজগুলো করতে পারবেন।

গেরিনা ফ্রী ফায়ার রেডিম কোড

FGHJ-MLOI-98UY  ⇒ Free Pet

FVB6-NMKI-JHDU ⇒ Outfit

PXAQ-234R-GGV8 ⇒ Justice Fighter

FNJM-KLO9-87Y6 ⇒  Titian mark gun skins

F4ER-56YH-B5OK ⇒ Elite Pass

FFGN-MKLO-I987 ⇒ Diamond Royale Voucher

FAQ2-34TG-FVGH ⇒ Paloma Character

F2E4-56YH-NJ74 ⇒ Flight Loot Box

আজকের ফ্রী ফায়ার রেডিম কোড

  • 87YD-G2TE-B4RJ
  • 5TYO-1H9J-I8NU
  • F3U4-756T-GB8C
  • NE4I-5I6Y-KH7M
  • B7LV-O6DS-I876
  • FV9B-F8HJ-V9UI
  • 87YD-G2TE-B4RJ
  • 5TYO-1H9J-I8NU
  • F3U4-756T-GB8C

ফ্রী রেডিম কোড

১। NE4I-5I6Y-KH7M

২। B7LV-O6DS-I876

৩। 5QRE-2DC3-V4BR

৪। HTJG-IHB8-7V6C

৫। X5SA-4QER-2D3F

৬। 4VRB-5TJK-GY6H

৭। OB98-7FD6-E5TR

আজকে রেডিম কোড

  • 5QRE-2DC3-V4BR
  • HTJG-IHB8-7V6C
  • X5SA-4QER-2D3F
  • 4VRB-5TJK-GY6H
  • OB98-7FD6-E5TR

কোডটি রিডিম করুন

প্রথমে ফেসবুক, google, অথবা টুইটার একাউন্ট দিয়ে লগইন করুন। লগইন করার পর টেক্সট বক্সে রেডিম কোড পেস্ট করে confirm অপশনে সিলেক্ট করুন। এরপর দেখবেন স্কিনে একটি ডায়লগ বক্স ভেসে উঠবে। এরপর সেই বক্সে গিয়ে ok সিলেক্ট করে দিন।

Read More