সিঙ্গাপুর টুরিস্ট ভিসা ভিসা খরচ ও ট্রাভেল এজেন্সির তালিকা

আমরা সবাই ভ্রমণ পিপাসু। দেশ ভ্রমণ করতে কার না ভালো লাগে। প্রতিটি মানুষের দেশ ভ্রমণ করতে আলাদা এক অনুভূতি কাজ করে। মন তখন আনন্দে পরিপূর্ণ হয়ে ওঠে। যারা দেশ ভ্রমণে পটু তাদের কাছে সিঙ্গাপুর অন্যতম একটি দেশ। পৃথিবীর বিভিন্ন দেশ থেকে অসংখ্য মানুষ সিঙ্গাপুরের ভ্রমণের উদ্দেশ্যে যায়। যারা একবার হলেও সিঙ্গাপুর ভ্রমণ করতে গিয়েছে তারা পুনরায় সেখানে যাওয়ার ইচ্ছা পোষণ করে।

অনেকেই আবার সিঙ্গাপুর টুরিস্ট ভিসা নিয়ে যাওয়ার কথা ভাবছেন। তাদের মনে একটাই প্রশ্ন কিভাবে আমরা টুরিস্ট ভিসা পাব। টুরিস্ট ভিসা নিয়ে সিঙ্গাপুর যাওয়ার পূর্বে জেনে রাখা ভালো যদি আপনার ভিসাতে ইন্ডিয়া ও থাইল্যান্ডের ভিসা লাগানো থাকে তাহলে আপনি খুব সহজেই টুরিস্ট ভিসা পেয়ে যাবেন। আমাদের দেশে অনেক টুরিস্ট ভিসা এজেন্সি রয়েছে যাদের মাধ্যমে আপনি খুব সহজেই ভিসা পেয়ে যাবেন।

আজকের এই পোস্টটি করার মাধ্যমে আপনি সিঙ্গাপুর টুরিস্ট ভিসা খরচ, কিভাবে আপনি ভিসা পেতে পারেন, সব মিলিয়ে আপনার কত খরচ পড়বে, বাংলাদেশে অনুমোদিত ভিসা এজেন্টের তালিকা সমস্ত জিনিস বিস্তারিত জানতে পারবেন। চলুন এবার কথা না বাড়িয়ে মূল বিষয়ে আসা যাক।

সিঙ্গাপুর টুরিস্ট ভিসা

সিঙ্গাপুর সরকারের বিশাল অর্থনৈতিক আয় হয়ে থাকে টুরিস্টদের কাছ থেকে। হাজার হাজার দর্শনার্থী প্রতিবছর সিঙ্গাপুর দর্শনের জন্য যায়। টুরিস্ট ভিসা থেকে তাদের বিশাল পরিমাণ এমাউন্ট আয় হয়ে থাকে। আপনি চাইলে সিঙ্গাপুর টুরিস্ট ভিসা নিয়ে যেতে পারেন। সিঙ্গাপুরে রয়েছে অসাধারণ সব দর্শনীয় স্থান। যা আপনার মনকে প্রফুল্ল করার জন্য যথেষ্ট। তাছাড়া সিঙ্গাপুরের তৈরি বিভিন্ন নির্মাণ কাঠামো আপনার চোখ ধাদিয়ে দিবে।

সিঙ্গাপুরের টুরিস্ট ভিসা আবেদনের ওয়েবসাইট রয়েছে। তবে সে সকল ওয়েবসাইটে গিয়ে ভিসা আবেদনের চেয়ে বাংলাদেশের অনুমোদিত ট্রাভেল এজেন্সির সাথে যোগাযোগ করে টুরিস্ট ভিসা নেয়া উত্তম। তাই আপনি যদি টুরিস্ট ভিসা নিয়ে সিঙ্গাপুর যেতে চান তাহলে ট্রাভেল এজেন্সির সাথে যোগাযোগ করুন। ট্রাভেল এজেন্সির নাম ও ফোন নাম্বার জানতে নিচের অংশ ভালো করে দেখুন।

সিঙ্গাপুর টুরিস্ট ভিসা ফর বাংলাদেশি

বাংলাদেশীদের জন্য সিঙ্গাপুর টুরিস্ট ভিসা পাওয়ার রয়েছে সুবর্ণ সুযোগ। এর জন্য আপনাকে বাংলাদেশের টুরিস্ট ভিসা এজেন্সি দের সাথে যোগাযোগ করতে হবে। ঢাকা অনেক টুরিস্ট ভিসা এজেন্সি রয়েছে যারা খুব অল্প খরচে টুরিস্ট ভিসা প্যাকেজ দিয়ে থাকে। সেখান থেকে যদি আপনি ভিসা নিতে পারেন তাহলে আপনার জন্য খুবই ভালো হবে। কেননা এখানে আপনার খরচের পরিমাণ অনেক কম হবে।

তাছাড়া এখান থেকে ভিসা নিলে আপনার কোন ঝামেলা পোহাতে হবে না। তারা আপনার ভিসা প্রসেসিং থেকে শুরু করে সবকিছু করে দেবে। আপনার শুধু তাদেরকে টুরিস্ট ভিসা প্যাকেজের টাকা প্রদান করতে হবে। তবে এক্ষেত্রে একটু অসুবিধা রয়েছে তা হলো তাদের দেয়া চিহ্নিত জায়গাগুলোতে আপনাকে ভ্রমণ করতে হবে এবং তাদের দেয়া হোটেলগুলোতে আপনার থাকতে হবে।

সিঙ্গাপুর টুরিস্ট ভিসা খরচ কত

সিঙ্গাপুর টুরিস্ট ভিসা খরচ নির্ভর করবে আপনার উপর। তবে সিঙ্গাপুর টুরিস্ট ভিসা বের করতে খুব একটা খরচ হয় না। সিঙ্গাপুর টুরিস্ট ভিসা বের করতে খরচ হবে আপনার বাংলাদেশী টাকায় ২৫০০ টাকা। তবে আপনার ভিসা প্রসেসিং থেকে শুরু করে বিমান ভাড়া, হোটেল খরচ, খাওয়া খরচ, গাড়ি ভাড়া খরচ সব মিলিয়ে আপনার খরচ পড়বে অনেক। এখন আপনি যদি বিলাসিতা করেন তাহলে আপনার খরচ বেশি পড়বে।

আর আপনি যদি বিলাসিতা না করেন তাহলে আপনার খরচ কম হবে। তবে সবচেয়ে ভালো কোন বিষয় এজেন্সির মাধ্যমে টুরিস্ট ভিসা নেওয়া। এতে করে যারা মিডিল ক্লাস রয়েছে তাদের জন্য ভালো হবে। কেননা ভিসা এজেন্সির মাধ্যমে গেলে খরচের পরিমাণ অনেক কম হয়। তাছাড়া যারা ভিআইপি রয়েছে তারা জেনারেল ভাবে ভিসা বের করে নিতে পারেন।

অনুমোদিত ট্রাভেল এজেন্সির তালিকা

ইনোভা সার্ভিস লিমিটেড ( গুলশান ) – যোগাযোগ করুনঃ ৯৮৯৩৭০৪/ ৯৮৪৮৬১৮

ডিসকভার টুলস এন্ড লজিস্টিক ( বনানী ) – যোগাযোগ করুনঃ ৯৮২১৮২০/ ৯৮৬৩৩৪০-৪৩

রিজেন্সি ট্রাভেলস লিমিটেড ( বনানী ) – যোগাযোগ করুনঃ ৯৮২১৯৮২

Victory ট্রাভেলস লিমিটেড ( মতিঝিল ) – যোগাযোগ করুনঃ ৯৫৫০৯১৬/ ৯৫৫৬১২৯

Read More 

Hosting Partner