সোনালী লাইফ ইন্সুরেন্স পলিসি ডিটেলস, হেড অফিস

সোনালী লাইফ ইন্সুরেন্স পলিসি ডিটেলস, হেড অফিস

সোনালী লাইফ ইন্স্যুরেন্স বর্তমানে ইন্স্যুরেন্স কোম্পানি দের মধ্যে অন্যতম জনপ্রিয়। 2013 সালে প্রতিষ্ঠিত এই কোম্পানি। দিন দিন সেই কোম্পানির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে এই কোম্পানির অসংখ্য শাখা প্রশাখা রয়েছে। এই কোম্পানির মূল শাখা ঢাকায় অবস্থিত। কোম্পানির উদ্দেশ্য একজনের জীবন বীমা করার সময় সঞ্চয়ীকরণ এবং আর্থিক প্রয়োজনে সহায়তার মূল্য তৈরি করা। সারাবিশ্বে বর্তমানে লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি গুলো তাদের কার্যক্রম পরিচালনা করছে।

তবে বর্তমানে বাংলাদেশে অসংখ্য লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি হয়েছে। পৃথিবীর অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পরিমাণ কম। যার ফলে লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রতি বিশ্বাস মানুষের খুবই কম রয়েছে। তবে আপনি যদি আমেরিকার কথা চিন্তা করেন তাহলে তারা লাইফ ইন্সুরেন্স বাধ্যতামূলক করেছে। কেননা লাইফ ইন্সুরেন্স আপনার জীবনের মূল্যবান টাকা গুলো সংগ্রহ করে থাকে।

Table of Contents

সোনালী লাইফ ইন্স্যুরেন্স

সোনালী লাইফ ইন্স্যুরেন্স প্রথম বাংলাদেশের প্রতিষ্ঠিত হয় 2013 সালে। 2013 সাল থেকে তাদের যাত্রা শুরু হয়। প্রথমত এর যাত্রা ছোট আকারের শুরু হলেও বর্তমানে একটি বৃহৎ আকার ধারণ করেছে। বর্তমানে বাংলাদেশের প্রতিটি জেলায় এর শাখা রয়েছে। তবে সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর মূল শাখা ঢাকায় অবস্থিত। আপনি যদি এই মিশরের কোম্পানি থেকে বিস্তারিত জানতে চান তাহলে আপনি মূল শাখায় যোগাযোগ করতে পারেন।

তিন মাসেরও কম সময়ের মধ্যে সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোং লিমিটেড ২৮৫ মিলিয়ন টাকা পরিশোধিত মূলধন সহ সারা দেশে ৮৬ টিরও বেশি শাখা এবং পরিসেবা কেন্দ্র চালু করে। বর্তমানে এর শাখা-প্রশাখা অসংখ্য। তাছাড়া সোনালী লাইফ ইন্স্যুরেন্স বর্তমানে হাজার হাজার মিলিয়ন টাকা পরিশোধের মূলধন সহ সারাদেশে শাখা-প্রশাখার মাধ্যমে ছড়িয়ে আছে।

সোনালী লাইফ ইন্সুরেন্স পলিসি ডিটেলস

  • সোনালী লাইফ ইন্সুরেন্স এ আপনার সঞ্চয় সম্পূর্ণ নিরাপদ ও অধিক লাভজনক। সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানী প্রযুক্তি নির্ভর জীবন বীমা কোম্পানী। প্রত্যাশিত কিস্তির দাবী পরিশোধের ১ মাস পূর্বেই গ্রাহককে দাবীর চেক গ্রহনের জন্য স্বয়ংক্রিয় ভাবে অবহিত করা হয়।
  • ৭ দিনের মধ্যে মরনোত্তর বীমাদাবী পরিশোধ করা হয়। আপনি পৃথিবীর যে কোন স্থান থেকে অন-লাইন  বীমার জন্য আবেদন, তথ্য আদান-প্রদান ও বীমা দাবী নিস্পত্তির কাজ সম্পন্ন করা যায়।
  • বিকাশ, নগদ, চেক, রকেট, অন-লাইন ইন্টারনেট ব্যাংকিং, ডেভিট কার্ড, ভিসা কার্ড, মাস্টার কার্ড এর মাধ্যমে প্রিমিয়াম জমা দেওয়া যায়। কোন প্রকার হাতে লিখা রশিদ আদান-প্রদান গ্রহন্যোগ্য নয়।
  • টেলিফোন, এসএমএস এবং ই-মেইল এর মাধ্যমে গ্রাহকের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করা হয়।
  • সোনালী লাইফ এ নূন্যতম ৩,০০,০০/- (তিন লক্ষ) টাকার বীমা গ্রহন করলেই আপনি পাবেন একটি প্রিভিলেজ কার্ড। এই কার্ডের মাধ্যমে আপনি বিভিন্ন হাসপাতাল, ঔষধের দোকান, ইলেক্ট্রনিক দোকান, রেস্টুরেন্ট, বিউটি পার্লার, জিম, হোটেল, রিসোর্ট, অর্নামেন্টস, সুইটশপ এ পাবেন আকর্ষণীয় মূল্যছাড়। এই মূল্যছাড় সুবিধা থেকেই আপনি যে পরিমান প্রিমিয়াম জমা দিয়েছেন সেই পরিমান আয় করতে সক্ষম হবেন।
  • এছাড়াও আপনি যদি প্রতিমাসে টাকা জমা দিয়ে তিন মাস পর মৃত্যুবরণ করেন তাহলে আপনি যদি পাঁচ বছর মেয়াদি পলিসি করেন তাহলে সম্পূর্ণ 5 বছরের টাকা আপনি পাবেন।

সোনালী লাইফের গ্রাহকরা তিন বছর পলিসি চালানোর পর নিজের পলিসির প্রিমিয়ামের টাকা থেকে কোন প্রকার ঝামেলা ছাড়ায় পলিসির অধীনে ৮০% পর্যন্ত টাকা যেকোন এটিএম বোথ থেকে রাত দিন ২৪ ঘন্টার যেকোন সময়ে মাত্র ৭ মিনিটের মধ্যে লোন হিসাবে উত্তোলন করতে পারবেন।

সোনালী লাইফ ইন্সুরেন্স হেড অফিস

D.I.T Road, 68/B Malibagh Chowdhury Para Rd, Dhaka 1219

এছাড়াও কিছু ব্রাঞ্চ অফিসের ঠিকানা নিচে দেয়া হল:

Brance: Motojheel Head Office

Address: 7 Rajuk Avenue Bhaban, Motijheel, Dhaka

সোনালী লাইফ ইন্সুরেন্স প্রতারনা

2021 সালে সোনালী লাইফ ইন্স্যুরেন্স শেয়ারবাজারে তালিকাভুক্ত হইয়াই তাক লাগিয়ে দেন।গত বছরের লভ্যাংশ যে শুধুমাত্র প্রাথমিক গণপ্রস্তাব (আইপিও) পূর্ববর্তী শেয়ারহোল্ডারদের জন্য ঘোষণা করা হয়েছিল, তা কারো জানা ছিল না। তবে শেয়ারবাজারে এর দুর্নীতির প্রমাণ রয়েছে। যার ফলে কোম্পানির বিরুদ্ধে অনেক অভিযোগ উঠেছিল। তবে ক্ষমতাবলে তারা পার পেয়ে যায়।

তবে বর্তমানে যতগুলো লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি রয়েছে তার মধ্যে সোনালী লাইফ কিছুটা হলেও বিশ্বস্ত। তবে বাংলাদেশে বেশিরভাগ লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি ধোঁকাবাজি করেছে। তারা গ্রাহকদের টাকা লুটপাট করে দেশ ছেড়ে পালিয়ে গেছে। তবে সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর এখন পর্যন্ত কোনো রেকর্ড পাওয়া যায়নি।

Read More

ফ্রী ফায়ার নাম চেঞ্জ অ্যাপ ও নামের স্টাইল

ড্রাইভিং লাইসেন্স চেক করার নিয়ম

স্কিন এলার্জি থেকে মুক্তির উপায় – স্কিন এলার্জি ঔষধ

জীবন ও ভালোবাসা নিয়ে সুন্দর কিছু কথা

প্রেমিকার জন্য রোমান্টিক কথা, কবিতা, চিঠি, স্ট্যাটাস ও ক্যাপশন