টাকা ইনকাম করার অ্যাপ

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

বর্তমানে অ্যাপ থেকে টাকা উপার্জন করা যাচ্ছে। তবে অনেকেই এ সম্পর্কে অবগত নয়। আজকের এই পোস্টে আমি টাকা ইনকাম করার অ্যাপ নিয়ে আলোচনা করব। এবং টাকা ইনকাম করার জন্য যতগুলো অ্যাপ রয়েছে সেগুলো তুলে ধরবো। সেই সাথে এই সকল অ্যাপ এর ব্যবহার পদ্ধতি এবং কত টাকা উপার্জন করতে পারবেন তা তুলে ধরবো। অনেকেই অজ্ঞতাবশত গুগোল এ টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে সার্চ করে।

তাদের জন্য আজকের এই পোস্ট টি গুরুত্বপূর্ণ হতে চলেছে। এখন থেকে তাদের আর অন্য কোথাও না বরং এখান থেকেই তারা অ্যাপ সম্পর্কে অবগত হবে এবং কিভাবে টাকা উপার্জন করতে হয় তা সম্পূর্ণ ধারণা পাবে। আমি আজকের এই পোস্টে এই অ্যাপ সম্পর্কে সমস্ত তথ্য বিস্তারিতভাবে তুলে ধরেছি। যারা এই এ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে চান তারা সম্পুর্ন পোস্ট ভাল করে পড়ুন।

Table of Contents

টাকা ইনকাম করার অ্যাপ

টাকা ইনকাম করার যে সকল অ্যাপ রয়েছে তা আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। নিচে আমি টাকা ইনকাম করার অ্যাপ গুলোর নাম সহ বিস্তারিত তুলে ধরবো। এখান থেকে আপনি পর্যাপ্ত ধারণা পেয়ে যাবেন এই অ্যাপ সম্পর্কে এবং অ্যাপ এর কাজগুলো সম্পর্কে। টাকা ইনকাম করার পূর্বে আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপ গুলো ইন্সটল করে নিতে হবে।

অ্যাপ ইন্সটল করার পর সেখানে আপনার কিছু তথ্য দিতে বলবে আপনাকে সে তথ্যগুলো পরিপূর্ণভাবে দিতে হবে। তাছাড়া আপনি কিভাবে সেখান থেকে টাকা উত্তোলন করবেন তা দেয়া থাকবে। আপনি ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা নিতে পারবেন। আবার কিছু কিছু অ্যাপ রয়েছে যেগুলো থেকে টাকা উত্তোলন করতে আপনি বিকাশ ব্যবহার করতে পারবেন।

যে সকল অ্যাপ থেকে টাকা উপার্জন করা যায় তার মধ্যে pocket money এই অ্যাপটি সবচেয়ে জনপ্রিয় অ্যাপ। এই অ্যাপস সবচেয়ে বিশ্বস্ত। আর এই এপস এর পেমেন্ট পদ্ধতি খুবই ভালো। গুগলে এয়ারটেল রেটিং 5 মধ্যে 4.5। আপনি চাইলে গুগল থেকে এই এক সম্পর্কে ধারণা নিতে পারেন।

নীচে আমি টাকা ইনকাম করার আরও কিছু অ্যাপ সম্পর্কে বিস্তারিত তুলে ধরলাম:

Pocket Money App: বাংলাদেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো এই অ্যাপ। এই অ্যাপস থেকে অসংখ্য মানুষ টাকা উপার্জন করছে। আপনি চাইলে এই অ্যাপ থেকে টাকা উপার্জন করতে পারবেন। এই অ্যাপের কাজ হল আপনার এখান থেকে ভিডিও দেখতে হবে। ভিডিও দেখার ফলে তারা আপনাকে কিছু টাকা সেখান থেকে দিবে।

এভাবে আপনি যত ভিডিও দেখবেন কত টাকা উপার্জন করতে পারবেন। এছাড়াও এই অ্যাপের কিছু মার্কেটিং পদ্ধতি আছে। এছাড়াও এই অ্যাপ পণ্য কেনা-বেচা মার্কেটিং করে। এখান থেকে আপনি পণ্য কেনা-বেচা করে ভালো টাকা উপার্জন করতে পারবেন।

এই অ্যাপ থেকে আপনি গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন। এই অ্যাপসের আরো কাজ রয়েছে যেগুলো হলো রেফার করা ও অন্যকে অ্যাপ ইনস্টল করানো। আপনি যদি রেফার করতে পারেন তাহলে এই অ্যাপ থেকে ভাল টাকা উপার্জন করতে পারবেন।

এই অ্যাপ এর টাকা প্রদানের পদ্ধতি হলো বিকাশ একাউন্ট। বিকাশ একাউন্টে আপনি টাকা নিতে পারবেন। এছাড়াও আপনি যদি চান তাহলে ব্যাংক একাউন্টে আপনার টাকা তারা দিয়ে দিবে। বাংলাদেশের মধ্যে বিশ্বস্ততার দিক দিয়ে এই অ্যাপটি নাম্বার ওয়ান।

Cash Buddy: এটি গুগোল প্লে স্টোরের জনপ্রিয় একটি অ্যাপ। এই অ্যাপ থেকে টাকা উপার্জনের নিয়ম হলো রেফারিং করা, অন্যকে দ্বারা এই অ্যাপ ইনস্টল করানো, ছবি শেয়ার করা ও গেম খেলা। এই কাজগুলো করলে আপনি এই অ্যাপ থেকে টাকা উপার্জন করতে পারবেন। টাকা প্রদানের মাধ্যম বিকাশ।

Meesho Online Shopping App: এর কাজ হলো অনলাইনে শপিং করা। অ্যাপস ইন্সটল করে আপনি যদি অনলাইনে গিয়ে শপিং করেন অথবা কাউকে করিয়ে রেফার করেন সেক্ষেত্রে আপনি টাকা উপার্জন করতে পারবেন। এখানে আপনি পণ্য কেনা বেচার উপরে জাষ্ট কিছুটা শেয়ার করবেন। এখানে টাকা প্রদানের মাধ্যম বিকাশ।

Roz Ghan: এই অ্যাপটি টাকা উপার্জনের অন্যতম জনপ্রিয় একটি মাধ্যম। এই অ্যাপটি ইন্সটল করার সাথে সাথে আপনার বিকাশ অ্যাকাউন্ট চাইবে এবং সেখানে আপনি 50 টাকা পেয়ে যাবেন। আর যদি আপনি কাউকে ইন্সটল করেন এবং সেক্ষেত্রে রেফার করেন তাহলে আপনি জনপ্রতি 12 টাকা করে পাবেন।

এই অ্যাপের কাজ হলো নিউজ পেপার পড়া। এবং সেখানে গিয়ে একটা করে অ্যাডে ক্লিক করা। এই কাজ করলে আপনি প্রতিনিয়ত ভালো টাকা উপার্জন করতে পারবেন। এই অ্যাপ থেকে অনেকে প্রতিমাসে 50 থেকে 60 হাজার টাকা উপার্জন করছে। আপনি চাইলে এই অ্যাপ ইন্সটল করে টাকা উপার্জন করতে পারেন।

Current Rewards: আপনারা অনেকেই জানেন অনলাইন থেকে গেম খেলে টাকা উপার্জন করা যায়। তবে অনেকেই জানেনা কোন অ্যাপ থেকে গেম খেলে টাকা উপার্জন করা যায়। আর এই অ্যাপটি হলো গেমস খেলে টাকা উপার্জনের মূল অ্যাপ। এখান থেকে আপনি গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন।

আপনি যত গেম খেলবেন এখানে আপনি ততো অর্থ উপার্জন করতে পারবেন। আর এই অ্যাপের টাকা প্রদানের পদ্ধতি অনেক ভালো। আপনি চাইলে প্রতিদিনের টাকা প্রতিদিন উঠাতে পারবেন। আর এখানে আপনি টাকা পাবেন বিকাশের মাধ্যমে।

মোবাইল অ্যাপ থেকে আয়

যে সকল মোবাইল অ্যাপ থেকে টাকা উপার্জন করা যায় তার মধ্যে pocket money, current rewards, cash buddy অন্যতম। আর এই সকল অ্যাপ থেকে যে টাকা উপার্জন করবেন সে টাকা পাবেন বিকাশের মাধ্যমে। যার ফলে আপনি খুব সহজে টাকা উত্তোলন করতে পারবেন।

তাছাড়া আমি যে অ্যাপ গুলো তুলে ধরেছি এগুলো বাংলাদেশের মধ্যে সবচেয়ে বিশ্বস্ত অ্যাপ। অসংখ্য মানুষ মোবাইল দিয়ে বর্তমানে অনেক টাকা উপার্জন করছে। বাংলাদেশি যুবকদের মধ্যে বেশিরভাগ মানুষ অনলাইন থেকে আয় করছে। অনলাইনের যুগে প্রায় সবকিছু অনলাইনে হয়।

এখানে আপনি আপনার ব্যবহৃত স্মার্টফোন দিয়ে অনেক টাকা উপার্জন করতে পারবেন। যার জন্য শুধু একটু জানাশোনা প্রয়োজন এবং নিজের বুদ্ধিমত্তা কাজে খাটানো। উপরে আমি অ্যাপ সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি সেখান থেকে দেখে নিন।

অ্যাপ থেকে টাকা আয়

আপনি চাইলে আপনার ব্যবহৃত স্মার্টফোন দিয়ে সেখানে অ্যাপ ইন্সটল করে টাকা উপার্জন করতে পারবেন। এছাড়াও বর্তমানে রেফার করে অ্যাপ ইন্সটল করি আপনি সেখান থেকে টাকা উপার্জন করতে পারবেন। তাছাড়া কিছু কিছু অ্যাপ রয়েছে যেগুলো তাদের পণ্যের মার্কেটিং করে সেখান থেকে কিছু টাকা দিয়ে থাকে।

আপনি সেই পদ্ধতি অবলম্বন করে টাকা উপার্জন করতে পারবেন। আবার কিছু কিছু অ্যাপ আছে যেগুলো থেকে গেম খেলে টাকা উপার্জন করা যায়। যেহেতু বাংলাদেশের বেশিরভাগ ছেলেরা গেম পাগল তারা গেম খেলে সেখান থেকে টাকা উপার্জন করতে পারবে।

Read More

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

মোবাইল দিয়ে টাকা ইনকাম – প্রতিদিন 2 থেকে 3 হাজার টাকা পর্যন্ত

ইতালি ফ্যামিলি ভিসা প্রসেসিং

বাবাকে নিয়ে উক্তি, স্ট্যাটাস, কবিতা, গল্প, কিছু কথা, ক্যাপশন ও ছন্দ