সৌদি আরব সুপার মার্কেট ভিসা খরচ ও বেতন কত

সৌদি আরব বিভিন্ন সুপারমার্কেটে শ্রমিক নিয়োগ দিচ্ছে। আপনি যদি সৌদি আরব যেতে ইচ্ছুক থাকলে ভিসা আবেদন করে নিতে পারেন। ভিসা আবেদনের জন্য আপনাকে দালালের শরণাপন্ন হতে হবে। অথবা সৌদি বসবাসরত কোন শ্রমিকের দ্বারা ভিসা আবেদন করে নিতে হবে। যদি কোন দালালের শরণাপন্ন হন সেক্ষেত্রে দুই মাসের মধ্যে আপনার ভিসা প্রসেসিং কমপ্লিট হয়ে যাবে। এবং দুই মাসের মধ্যে আপনি সৌদি যেতে পারবেন সুপার মার্কেট ভিসায়।

তাই যারা ভালো বেতনে সৌদি আরব যেতে চাচ্ছেন তাদের জন্য একটি সুবর্ণ সুযোগ। অতি অল্প সময়ে আপনি যদি সৌদি যেতে চান তাহলে সুপার মার্কেট ভিসা তে আবেদন করে নিন। এখানে বেতনের পরিমাণ অন্যান্য কাজের তুলনায় বেশি হয়ে থাকে। আবার এখানে সুযোগ-সুবিধা রয়েছে অন্যান্য কাজের তুলনায় বেশি। নিচে থেকে দেখে নিন সৌদি আরব সুপার মার্কেট ভিসা খরচ কত বেতন কত।

সৌদি আরব সুপার মার্কেট ভিসা

এবছর সৌদি আরব সুপার মার্কেট ভিসা সবচেয়ে বেশি শ্রমিক নিচ্ছে। সুপারমার্কেটে বিভিন্ন কাজের জন্য সৌদি জনবল নিয়োগ দিচ্ছে। সুপারমার্কেটে ক্লিনার, সিসি ক্যামেরা পরিদর্শক, সেলসম্যান, অফিস বয় এ সকল কাজের জন্য বাংলাদেশ থেকে শ্রমিক নিচ্ছে। আর সুপার মার্কেটে খুব একটা কঠিন কাজ করতে হয় না। তাছাড়া এখানে বেতনের পরিমাণ অনেক হয়ে থাকে। আপনি যদি ক্লিনার কাজে গিয়ে থাকেন আপনার বেতন হবে প্রায় ১৪০০ রিয়াল।

এছাড়াও সুপারমার্কেটে অন্যান্য কাজে বেতন আরো বেশী হয়ে থাকে। যদি অফিস বয়ের কাজে আপনি সুপার মার্কেট ভিসা পেয়ে যেতে পারেন সেক্ষেত্রে আপনার বেতন হবে প্রায় ১৬০০ রিয়াল। সৌদি সুপার মার্কেটে বিভিন্ন সেক্টরে বেতনের পরিমাণ নিচে আমি বিস্তারিত আলোচনা করেছি। তাই নিচের অংশে দেখুন।

সৌদি আরব সুপার মার্কেট ভিসা খরচ

সুপার মার্কেট ভিসা সৌদি আরব যেতে আপনার খরচ পড়বে ৪ লক্ষ ৫০ হাজার টাকা। তবে সময় সাপেক্ষে এই টাকার পরিমাণ কিছুটা কম বেশি হতে পারে। তবে বর্তমানে এই পরিমাণ টাকা খরচে সৌদি সুপার মার্কেট ভিসা তে যাওয়া যাচ্ছে। আমি যে খরচ তুলে ধরেছি সেটা সবমিলিয়ে খরচ। অর্থাৎ আপনার বিমান ভাড়া থেকে শুরু করে ভিসা খরচ সবকিছু মিলিয়ে আপনার এই পরিমাণ টাকা খরচ হবে।

সৌদি আরব সুপার মার্কেট ভিসা বেতন কত

সৌদি আরব সুপার মার্কেট ভিসা বেতন ১৪০০ রিয়াল হবে ওভারটাইম সহ। এখানে আপনাকে ১০ ঘন্টা ডিউটি সাথে ২ ঘন্টা ওভারটাইম পাবেন। তবে প্রতিষ্ঠান ৬ মাস অন্তর আপনার বেতন বৃদ্ধি পাবে। এছাড়া যদি আপনি সুপার মার্কেটে কম্পিউটারের কোন কাজ পেয়ে থাকেন সেক্ষেত্রে আপনার বেতন হবে ২৫০০ রিয়াল। যদি আপনার কম্পিউটার সম্পর্কে ভাল ধারনা থাকে তাহলে কম্পিউটার বিষয়ক ভিসা আবেদন করতে পারেন।

কেননা এক্ষেত্রে আপনার বেতনের পরিমাণ অনেক বেশি হবে। তাছাড়া আপনাকে এত শারীরিক পরিশ্রমের কাজ করতে হবে না। সবমিলিয়ে আপনি অল্প পরিশ্রমে অনেক টাকা উপার্জন করতে পারবেন। তাই যদি আপনার যোগ্যতা থাকে তাহলে ভিসা আবেদন করে নিন।

সৌদি সুপার মার্কেট ভিসা আবেদনের প্রয়োজনীয় কাগজপত্র

১। মেয়াদ সম্পন্ন বৈধ পাসপোর্ট।

২। ১০ কপি সাদা ব্যাকগ্রাউন্ড এর পাসপোর্ট সাইজের ছবি।

৩। পুলিশ ক্লিয়ারেন্স।

৪। ভোটার আইডি কার্ডের ফটোকপি।

৫। পিতা মাতার ভোটার আইডি কার্ডের ফটোকপি।

৬। করোনার টিকা গ্রহণের সার্টিফিকেট।

উপরে দেয়া কষ্টগুলোর কোন একটি অনুপস্থিত থাকলে আপনি ভিসা আবেদন করতে পারবেন না। তাই ভিসা আবেদনের জন্য অবশ্যই উপরের দেয়া তথ্যগুলো আপনার সাথে থাকতে হবে। উপরের দেয়া তথ্যগুলো সবকিছু আপনার হাতে নিয়ে তারপর ভিসা আবেদন করতে দেবেন।

Read More 

Hosting Partner